Press "Enter" to skip to content

মদন মিত্রের কোলে ঢলে পড়া ছবি নিয়ে এবার মুখ খুললেন যুবতী, ফের ভাইরাল ভিডিও

[ad_1]

কলকাতাঃ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি ভাইরাল হয়েছিল, সেখানে কালারফুল বয় তথা বাংলার ক্রাশ মদন মিত্রের সঙ্গে এক যুবতীকে দেখা গিয়েছিল। ছবিটি সোশ্যাল মিডিয়ায় এতটাই ভাইরাল হয় যে, চারিদিকে সেই নিয়ে তুমুল সমালোচনা ও মিম ছড়িয়ে যেতে থাকে। সেই ভাইরাল ছবির মাধ্যমে মদন মিত্র ও যুবতীকে কটাক্ষও করা হয়।

চারিদিকে কটাক্ষের জেরে এবং মদন মিত্রকে অপমান করার কারণে এবার প্রকাশ্যে এসে মুখ খুললেন ভাইরাল হওয়া যুবতী। মদন মিত্রের সঙ্গে ভাইরাল হওয়া সেই যুবতীর নাম অন্বেষা ঘোষ। সে একটি জন্মদিনের পার্টিতে গিয়ে মদন মিত্রের সঙ্গে ছবি তুলে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। কিন্তু সেই ভাইরাল হওয়ার কারণে সুখ্যাতি পাওয়ার বদলে সে কুখ্যাত হয়ে যায়।

তবে এবার সমস্ত বিতর্কে জল ঢেলে নিজেই মুখ খুললেন অন্বেষা। সম্প্রতি সে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করে পুরো ঘটনার বিবরণ দিয়েছে। অন্বেষা জানিয়েছে যে, তাঁর এবং মদন মিত্রের ছবি উদ্দেশ্য প্রণোদিত ভাবে প্রচার করে তাঁকে ও মদন মিত্রকে বদনাম করার চেষ্টা করা হচ্ছে।

অন্বেষা এও জানিয়েছে যে, সে এই বিষয়ে লালবাজার ও নিজের আইনজীবীর সঙ্গে কথা বলেছে। অন্বেষা সবার কাছে আবেদন করে বলেছে যে, অন্তত মদন মিত্র স্যারকে যেন এভাবে দুর্নাম করা না হয়। অন্বেষার কথা মতো সে এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে মদন মিত্রকে দেখে তাঁর সঙ্গে ছবি তুলেছিল। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছাড়ার পর বিশ্রীভাবে ভাইরাল হয়ে যায়।

অন্বেষা জানায়, ‘মদন মিত্র অনেক ভালো কাজ করেছেন। মানুষের পাশে দাঁড়াচ্ছেন, ভীষণ ভালো মানুষ তিনি। সেলিব্রিটিদের সঙ্গে সবাই ছবি তোলেন। কিন্তু আমার ছবিটিকে নিয়ে অহেতুক বিতর্ক সৃষ্টি করা হচ্ছে।” পাশাপাশি তাঁর ছবি নিয়ে বিতর্কিত অ্যাপের মাধ্যমে তাঁকে ও মদন মিত্রকে বদনাম করা হচ্ছে বলে জানায় অন্বেষা। আপনি নিজেই শুনে নিন অন্বেষা আর কী কী বলেছে …<

[ad_2]