Press "Enter" to skip to content

মমতার দম্ভ চূর্ণ করতে বাংলায় আসবেন যোগী, করবেন একের পর এক বাম্পার র‍্যালি


কলকাতাঃপশ্চিমবঙ্গ জয় করার জন্য ি বিশেষ রণনীতি তৈরি করেছে। বিজেপি আগামী বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে নিজেদের প্ল্যান তৈরি করে নিয়েছে। একদিকে, সাতজন কেন্দ্রীয় নেতাকে ) দুর্গে ভাঙন ধরানোর দায়িত্ব দেওয়া হয়েছে। আরেকদিকে, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath) নিয়েও বড়সড় প্ল্যান করেছে বিজেপি। ে যোগীর র‍্যালিতে বিজেপির ব্যাপক ফায়দার পর, এবার যোগী আদিত্যনাথকে বাংলার স্টার প্রচারক তালিকায় রাখতে চলেছে বিজেপি। এছাড়াও এবার ওনার সাথে ইউপির ডেপুটি মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্যও বাংলায় থাকছেন।

কেন্দ্রীয় নেতাদের সাথে সাথে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাম্পার র‍্যালি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়াতে চলেছে। আরেকদিকে, ের বিজেপির সংগঠনের মন্ত্রী সুনীল বনসলকেও এই নির্বাচনে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে। উনি রাজ্যের সফরে আসবেন। ইউপির উপ-মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্যকে আগামীকাল দুদিনের সফরে বাংলায় পাঠানো হচ্ছে।

এছাড়াও উত্তরপ্রদেশে বিজেপির সেই সমস্ত কর্মীদেরও নির্বাচিত করা হচ্ছে, যাদের ব্যবহার এরাজ্যের নির্বাচনে করা যেতে পারে। শোনা যাচ্ছে যে, প্রচুর পরিমাণে ইউপি বিজেপি কর্মীরা আসতে পারে। এদের মাধ্যমে হিন্দি ভোটারদের দলের উদ্দেশ্য বোঝানো হবে।

এছাড়াও, বিজেপি আগামী বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে সাত কেন্দ্রীয় নেতাকে মমতা বন্দ্যোপাধ্যায়ের দুর্গ বিধ্বস্ত করার দায়িত্ব দিয়েছে। বিজেপির এই স্পেশ্যাল-৭ টিমে সঞ্জীব বালিয়ান, গজেন্দ্র শেখাওয়াত, মুন্ডা, মনসুখ মন্ডাবিয়া, কেশব মৌর্য, প্রধান সিংহ প্যাটেল আর নরোত্তম মিশ্রা আছেন। এই নেতারা নিজের নিজের স্তরে রাজ্যে দলকে মজবুত করা আর মমতা বন্দ্যোপাধ্যায় তথা তৃণমূলের খারাপ দীপ গুলো তুলে ধরার জন্য রণনীতি বানাবেন।