Press "Enter" to skip to content

মমতার সভার আগেই বুনিয়াদপুরে ধর্ষণ করে খুন! হায়দ্রাবাদের ধাঁচেই জ্বালিয়ে দেওয়া হল দেহ


একদিন পরেই বুনিয়াদপুর সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী (Mamata Banerjee)। আর তাঁর আগেই বুনিয়াদপুরে ধর্ষণ করে খুন করার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মমতা ব্যানার্জীর সভাস্থল থেকে মাত্র চার কিমি দূরে এক যুবতীর অর্ধনগ্ন দেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনা ঘটেছে বংশীহারী ব্লকের কুশকারির ঠাকুরপুর এলাকায়।

মঙ্গলবার সকালে শ্মশান থেকে সামান্য কিছু দূরে উদ্ধার হয় এই মৃতদেহটি। স্থানীয় বাসিন্দারা মৃতদেহটি দেখতে পেলেই নিকটবর্তী থানায় খবর দেয়, এরপর বংশীহারী থানার পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেয়। এখনো পর্যন্ত মৃতদেহটি সনাক্ত করতে পারেনি পুলিশ।

কয়েকমাস আগে তেলেঙ্গানার রাজধানী হায়দ্রাবাদ এরকমই একটি নৃশংস ঘটনার সাক্ষী হয়ে ছিল। সেখানে মহিলা পশু চিকিৎসককে ধর্ষণ করে জ্যান্ত জ্বালিয়ে দেওয়া হয়েছিল। ঘটনার পর চার দোষীকে গ্রেফতার করেছিল হায়দ্রাবাদ পুলিশ। এরপর চার দোষীকে নিয়ে ঘটনাস্থলে গেলে তাঁরা পালাতে যায়, আর তখনই তাঁদের এনকাউন্টার করে মারে হায়দ্রাবাদ পুলিশ।

হায়দ্রাবাদের ধর্ষণ করে জ্যান্ত জ্বালিয়ে দয়ার ঘটনার পর গোটা দেশ শোকস্তব্ধ হয়ে পড়েছিল। হায়দ্রাবাদের ওই ঘটনার পর ে একই ধাঁচে পরপর তিনটি ধর্ষণ করে খুন এবং জ্বালিয়ে দেওয়ার ঘটনা সামনে এসেছে। প্রথমে মালদহ, দ্বিতীয় কুমারগঞ্জ এবং তৃতীয় আজকের বুনিয়াদপুর। দ্বিতীয় ঘটনায় দোষীকে গেফতার করা হলেও, প্রথম ঘটনার এখনো পর্যন্ত কোন সুরাহা করতে পারেনি পুলিশ।