Press "Enter" to skip to content

মমতা ব্যানার্জীর বার্তাটুকুই সার! টিটাগড়ে মাস্ক আর সামাজিক দূরত্ব বজায় না রেখে কাতারে লোক হাঁটলেন মিছিলে


টিটাগড়ঃ করোনা মহামারীর মধ্যে রাজ্যে দূরত্ব বজায় রাখা নিয়ে আর মাস্ক পড়া নিয়ে কড়া নির্দেশিকা জারি আছে। কিন্তু সেসব নির্দেশিকা ধুলোয় উড়িয়ে আজ টিটাগড়ে ে () শান্তি মিছিল দেখা গেল। মুখ্যমন্ত্রী () নিজেও সবাইকে দূরত্ব বজায় রাখার বার্তা দিয়েছিলেন। তবে সেই বার্তা যে ওনার দলের লোকেরাই কানে নিচ্ছেন না, সেটা আজ টিটাগড়ে ের মিছিলে স্পষ্ট দেখা গিয়েছে।

কাতারে কাতারে মানুষ নিয়ে আজ তৃণমূল শান্তি মিছিল হয়ে গেল টিটাগড়ে। তৃণমূল নেত্রীর বার্তাটুকুই সার! সামাজিক দূরত্ব বজায় আর মাস্ক কোনও নিয়মই পালন হল না তৃণমূলের মিছিলে। আজ গোটা টিটাগড় জুড়ে এভাবেই দাপিয়ে বেড়াল তৃণমূলের নেতা কর্মীরা।

জানিয়ে দিই, বিজেপির নেতা মণীশ শুক্লর মামলার পর টিটাগড়ে রাজনৈতিক উত্তাপ কমার নামই নিচ্ছে না। একদিকে বিজেপি থেকে দাবি করা হচ্ছে কেন্দ্রীয় এজেন্সি সিবিআই দিয়ে তদন্ত করাতে। আরেকদিকে, তৃণমূলের বিধায়ক তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলছেন, সিবিআই এর থেকে আমাদের সিআইডি ভালো কাজ করছে। ওনার বক্তব্যে এটা স্পষ্ট যে, এই তদন্ত সিআইডির হাত থেকে সিবিআই এর হাতে দিতে চাইছে না তৃণমূল নেতৃত্ব।

আরেকদিকে, এই ঘটনার পর টিটাগড়ে শান্তির বার্তা নিয়ে তৃণমূলের আজ বিশাল মিছিল হয়ে গেল। টিটাগড় থেকে ব্যারাকপুরের চিড়িয়ামোড় পর্যন্ত হওয়া এই মিছিলে তৃণমূলের নেতা, কর্মী, সমর্থকেরা কাতারে কাতারে যোগ দেন। মিছিলে নজরদারি চালাতে ড্রোনেরও ব্যবস্থা করা হয়েছিল। মিছিলে উপস্থিত ছিলেন ফিরহাদ হাকিম এবং জ্যোতিপ্রিয় মল্লিক।

আরেকদিকে, আজকের এই মহামিছিলের পাল্টা মিছিল করার ডাক দেয় বিজেপি। আগামী শুক্রবার এই মিছিল করবে বলে জানায় বিজেপি। গেরুয়া শিবিরের তরফ থেকে আয়োজিত এই মিছিলের নাম দেওয়া হয়েছে হাল্লা বোল র‍্যালি।