Press "Enter" to skip to content

মমতা ব্যানার্জীর সরকারকে উৎখাত করতে বড় ঘোষণা করলেন দিলীপ ঘোষ, চাপে তৃণমূল


কলকাতাঃ  (West Bengal) (Bharatiya Janata Party) এক কোটি পরিবারের কাছে পৌঁছে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সরকারের বিফলতা গুলোকে তুলে ধরবে। বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) বুধবার এই কথা জানান। উনি জানান, বিজেপির নেতৃত্বে তৃণমূল কংগ্রেস সরকার দ্বারা পরিচালিত ‘দুয়ারে সরকার” কার্যক্রমের জবাবে এই অভিযান চালানো হবে। এই অভিযান আগামী ৫ ডিসেম্বর থেকে শুরু হবে বলে জানান তিনি।

দিলীপ ঘোষ অভিযোগ করেন যে, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার ‘দুয়ারে সরকার” অভিযানকে সফল বানাতে সরকারি অফিসারদের ব্যবহার করছে। উনি বলেন, আমরা আর নয় অন্যায় নামে অভিযান শুরু করব আর তৃণমূলের শাসনকালে হওয়া রাজ্যে জুড়ে অন্যায়ের কথা মানুষের সামনে তুলে ধরব।

Dilip Ghosh

আরেকদিকে, তৃণমূল কংগ্রেসের চাপ বাড়িয়েই তুলছে প্রাক্তন পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। গত কয়েকদিনের টালবাহানার পর গত ১ তারিখ জানা গিয়েছিল তৃণমূলেই থাকবেন শুভেন্দু অধিকারী (Suvendu Addhikari)। কিন্তু গতকালি ১৮০ ডিগ্রি ঘুরে তিনি জানিয়ে দেন তৃণমূলের () সঙ্গে কাজ করা তাঁর সম্ভব নয়। আর আজ তমলুকে অনুগামীদের নিয়ে বিশাল পদযাত্রা করলেন সদ্য প্রাক্তন পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। হাতে তৃণমূলের নয়, নিয়েই মিছিল করেন তিনি।

আজ বিপ্লবী ক্ষুদিরাম বসুর জন্িন উপলক্ষ্যে এই পদযাত্রা তিনি করেন বলে জানা গিয়েছে। তমলুকের মোড়ে ক্ষুদিরাম বসুর মূর্তিতে মাল্যদান করে পদযাত্রা শুরু করেন তিনি। সঙ্গে ছিলেন কয়েকশো অনুগামী। কিন্তু কারও হাতেই তৃণমূলের পতাকা ছিল না। সাদা পাঞ্জাবি পরে শুভেন্দু অধিকারী মিছিলের আগে থাকলেও বিশেষ বার্তা দিলেন তাঁর সঙ্গী কণিষ্ক পাণ্ডা। তাঁর মুখে আবার গেরুয়া মাস্ক, কপালে গেরুয়া তিলক, বর্তমান রাজ্য রাজনীতিটি এই সাজ যথেষ্ট তাৎপর্যপূর্ণ।