Press "Enter" to skip to content

মমতা ব্যানার্জী কোনও দিন এক দল ছেড়ে অন্য দলে যান নি, বললেন সুব্রত মুখার্জী


বাংলা হান্ট ডেস্কঃ তৃণমূলকে ততদিন কেউ স্পর্শ করতে পারবে না, যতদিন ের (Mamata Banerjee) জনপ্রিয়তা থাকবে বললেন প্রবীণ তৃণমূল (All India ) নেতা সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee)। এমনকি তিনি মেদিনীপুরের জনসভায় অমিত শাহের (Amit Shah) মমতা বন্দ্যোপাধ্যায়ের দলবলের মন্তব্যকে ভুল বলে দাবি করেন তিনি।

বর্ষীয়ান সুব্রত মুখোপাধ্যায় বলেন, অমিত শাহ মেদিনীপুরের সভা থেকে শনিবার দাবি করেছেন যে, মমতা বন্দ্যোপাধ্যায় নিজে দলবদল করেছেন। কিন্তু আমি মনে করিয়ে দিই, মমতা বন্দ্যোপাধ্যায় কোনদিনও দলবদল করেন নি। তিনি ১৯৯৮ সালে ছেড়েছিলেন ঠিকই, কিন্তু তিনি দলবদল না করে নিজেই দল গড়েছেন আর এখনো তিনি সেই দলই করে আসছেন। সুব্রত মুখোপাধ্যায় বলেন, তৃণমূল কংগ্রেস গঠনের পর থেকে মমতা বন্দ্যোপাধ্যায় আরও কোনও দলে যোগ দেন নি।

বিজেপিকে নিশানা করে সুব্রত মুখোপাধ্যায় বলেন, ‘অমিত শাহ মানুষের বাড়িতে যতই খান না কেনও, যতই রোড শো আর সভা করুক না কেনও, শুভেন্দুকে নিয়ে যতই লাফাক না কেনও, রাজ্যের আসন্ন নির্বাচনে কটা আসন পাবে সেটাই দেখার বিষয়। সুব্রত বাবু বলেন, ওঁরা একটা শুভেন্দুকে নিয়ে এত লাফাচ্ছে যে, মনে করছে সরকার গড়ে ফেলবে। বলছে ওঁরা ২৫০ আসন পেয়ে গেছে। ভাগ্যিস আরও একলাফ দিয়ে ৩০০ আসন বলে ফেলেনি।

আরেকদিকে, বীরভূমের বোলপুরে রোড শো করার পর স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ প্রেস কনফারেন্স করেন। এই প্রেস কনফারেন্সে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়  আর রাজ্যের প্রশাসনকে তিনি নানান ইস্যুতে আক্রমণ করেন। অমিত শাহ মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পরিবারতন্ত্রেরও অভিযোগ করেন। উনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় শুধু নিজের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চিন্তা করেন। তিনি যে করেই হোক অভিষেককেই মুখ্যমন্ত্রী বানাতে চান।