Press "Enter" to skip to content

মমতা ব্যানার্জী প্রধানমন্ত্রী না হলে ঘাটাল মাস্টারপ্ল্যান হবে না: দেব


অভিনয়ের জগৎ থেকে রাজনীতিতে এসেছেন ওরফে দেব। রাজনীতিতে তাকে বেশি সক্রিয় না দেখা গেলেও এবার বন্যা পরিস্থিতি নিয়ে বলতে গিয়ে টেনে আনলেন মমতা বানার্জীকে করার প্রসঙ্গ। আসলে সম্প্রতি তৃণমূলের নেতা মন্ত্রীরা দিল্লী, ত্রিপুরায় গিয়ে উন্নয়নের গল্প বললেও বাংলার বেশকিছু এলাকা এখন বন্যার শিকার।

ঘাটালের দেব তার এলাকা পরিদর্শনে গিয়ে কেন্দ্রের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। একই সাথে মমতা ব্যানার্জীকে প্রধানমন্ত্রী করার ইচ্ছা প্রকাশ করেন। দেব বলেন, যতদিন না মমতা বানার্জী প্রধানমন্ত্রী হচ্ছেন ততদিন ঘাটাল মাস্টারপ্ল্যান প্রোজেক্ট ্তবে রূপায়িত হবে না।

দেব আরো বলেন, ঘাটালের মানুষকে অবহেলা করা অন্যায়। ভোটের আগে যারা সোনার বাংলা গড়ার কথা বলেছিল তারা এখন কোথায়, কারোর হদিশ নেই। আমার মনে হয় মমতা ব্যানার্জী মুখ্যমন্ত্রী থেকে প্রধানমন্ত্রী না হওয়া অবধি ঘাটাল মাস্টার প্ল্যানের বাস্তবায়ন হবে না।

কেন্দ্রের উপর আক্রমণ হেনে দেব বলেন, ভোটের আগে এই করবো, সেই করবো ইত্যাদি অনেক কথা বলেছিল এখন তারা ঘুমাচ্ছে। প্রসঙ্গত, রাজ্য সরকারের বহু বছর ধরে বসে আছে । তা সত্ত্বেও ঘাটালের মানুষের দুর্দশার সমাধান হয়নি বলে অভিযোগ উঠে থাকে। অন্যদিকে তৃণমূল কংগ্রেস বরাবরই এর দায় কেন্দ্রে উপর চাপিয়ে দেয়। আর এখন কেন্দ্রের উপর দায় চাপানোর পাশাপাশি মমতা বানার্জীকে প্রধানমন্ত্রী করার টোপ ছুঁড়তে দেখা গেল তৃণমূল সাংসদকে।