Press "Enter" to skip to content

মমতা ব্যানার্জী ভারতের প্রধানমন্ত্রী হলে আমিও আমেরিকার রাষ্ট্রপতি হবো: কটাক্ষ বিজেপি নেতার


ব্যানার্জীকে প্রধানমন্ত্রী করার জন্য জোর লাগাতে শুরু করেছেন তৃণমূলের নেতা মন্ত্রীরা। আর এই প্রয়াসের কাজে এখন থেকেই জোর লাগিয়ে দিয়েছে সবুজ শিবির। বাংলার মাটিতে পদ্ম শিবিরকে হারিয়ে জিত ছিনিয়ে নিয়েছে ঘাসফুল। তৃণমূল সুপ্রিমোর এবারের লক্ষ্য দিল্লীর মসনদে আধিপত্য বিস্তার। ২০২১-এ বিধানসভা নির্বাচনের প্রাক্কালে তৃণমূল কংগ্রেসের নেত্রীকে প্রধানমন্ত্রী করার জন্য সোশ্যাল মিডিয়ায় প্রচার করতে দেখা যাচ্ছে

সোশ্যাল মিডিয়ায় ‘আব কি বার দিদি ’ খেলা হবে দিল্লীতে ইত্যাদি শ্লোগানে ভরিয়ে দিতে দেখা যাচ্ছে তৃণমূলের কর্মীদের। সব মিলিয়ে মমতাকে প্রধানমন্ত্রী আসনে বসানোর জন্য তৃণমূলের নেতা মন্ত্রীদের প্রয়াস যখন তুঙ্গে তখন মমতা ব্যানার্জীকে কটাক্ষ করে মন্তব্য করেছেন বিজেপি নেতা সায়ন্তন বসু।

মমতা ব্যানার্জীকে কটাক্ষ করে বিজেপি নেতা বলেছেন, মমতা প্রধানমন্ত্রী হলে আমিও আমেরিকার রাষ্ট্রপতি হবো। তার কথায়, মমতা ব্যানার্জী যদি ৪২ টি আসন নিয়ে মুখ্যমন্ত্রী হয়ে যান তাহলে আমিও আমেরিকার রাষ্ট্রপতি হবে। সায়ন্তন বসুর এহেন মন্তব্যের পর সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

সায়ন্তন বসু বলেছেন, মমতা ব্যানার্জী দেশের প্রধানমন্ত্রী হবে নাকি মঙ্গল গ্রহের চেয়াম্যান হবেন সেটা ভবিষ্যতে দেখতে পাবেন। শুধু এই নয়, সায়ন্তন বসু আরো বলেন, যেভাবে তৃণমূল নেতারা মানুষের শোষণ করছে তাতে আগামী ১৫ থেকে ২০ দিনের মধ্যে বড়ো বড়ো নেতাকে জেলে যেতে হতে পারে। ও সুপ্রীমকোর্টে এনিয়ে তৃণমূলের নেতাদের বিরুদ্ধে মামলা চলছে বলে জানান সায়ন্তন বসু।