Press "Enter" to skip to content

মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু কলকাতা পুরসভার বিজেপি কাউন্সিলরের, উঠে আসছে ষড়যন্ত্র তত্ত্ব! CBI তদন্তের দাবি

[ad_1]

কলকাতাঃ কলকাতা পুরসভার ৮৬ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর তিস্তা বিশ্বাস (Tista Biswas) একটি ভয়ানক দুর্ঘটনায় প্রাণ হারালেন। পূর্ব মেদিনীপুরের হেঁড়িয়ার একটি কলেজ থেকে ফেরার পথে তমলুকের কাছে একটি নিয়ন্ত্রণ হারানো ট্যাংকার ওনার গাড়ির পিছনে সজোরে ধাক্কা মারে। গাড়ির একদম পিছনের আসনে ছিলেন তিস্তা, ঘটনাস্থলেই ওনার মৃত্যু হয়। গাড়িতে ওনার স্বামী ও সন্তানও ছিলেন, যারা এখন হাসপাতালে চিকিৎসাধীন।

তিস্তা বিশ্বাসের স্বামী গৌরব বিশ্বাস বর্তমানে গুরুতর আহত অবস্থায় তমলুক জেলা হাসপাতালে ভর্তি রয়েছেন। সেখানেই ওনার চিকিৎসা চলছে। তিনি জানান, হেঁড়িয়ার কলেজ থেকে স্ত্রীর একটি শংসাপত্র নিয়ে বাড়ি ফিরছিলা। সেই সময় নিমতৌড়ির কাছে একটি গাড়ি দাঁড়িয়েছিল। সেটিকে আমরা প্রথমে বুঝতে পারিনি। ওই গাড়ির পিছনে আমাদের গাড়ি আস্তে হতেই পিছন থেকে তেলের ট্যাংকার এসে আমাদের গাড়িতে সজোরে ধাক্কা মারে।

উল্লেখ্য, বিজেপির নেত্রী হিসেবে তিস্তা বিশ্বাসের বেশ নামডাক রয়েছে। এমনও খবর ছিল যে, ভবানীপুর কেন্দ্রে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রিয়াঙ্কা টিব্রেওয়াল প্রার্থী না হলে তিস্তা বিশ্বাসকে প্রার্থী করা হত। তবে বর্তমানে ওনার আর ওনার পরিবারের সঙ্গে ঘটে যাওয়া এই মর্মান্তিক ঘটনায় রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।

বিজেপির কাউন্সিলর তিস্তা বিশ্বাসের এই ঘটনায় অনেকেই চক্রান্ত তত্ত্ব তুলে ধরছেন। সোশ্যাল মিডিয়ায় বহু বিজেপি অনুগামী বলছেন, ষড়যন্ত্র মাফিক ওনাকে সরিয়ে দেওয়া হল। যদিও, বিজেপির কাউন্সিলরের স্বামীর বক্তব্যে এটা স্পষ্ট হয়েছে যে, এটা নিছকই দুর্ঘটনা ছিল। এমনকি এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন এক বিজেপি নেতা।

[ad_2]