Press "Enter" to skip to content

মসজিদের দেওয়ালে জয় শ্রী রাম লিখে হিন্দুত্ববাদীদের ফাঁসাতে চেয়েছিল মহম্মদ আব্দুল! গ্রেফতার করল পুলিশ

হিন্দুত্ববাদীদের বিরুদ্ধে কোনো দোষ খুঁজে পেলে ও দেশের বেশকিছু রাজনৈতিক দল কিভাবে নাচানাচি করে তা নতুন করে বলার নয়। অবশ্য যখন প্রমাণিত হয় যে অভিযোগ ভিত্তিহীন। তখন রাজনৈতিক দলগুলি মুখে কুলুপ আঁটে। সম্প্রতি তেলেঙ্গানা থেকে চাঞ্চল্যকর সামনে এসেছিল। তেলেঙ্গানা রাজ্যের ভেসায় সমাজের বিরুদ্ধে দাঙ্গা উস্কে উঠেছিল। যে কারণে এলকায় সাম্প্রদায়িক উত্তেজনা ছড়িয়ে ছিল।

পুলিশের কাছে অভিযোগ জমা হয়েছিল যে কিছু লোক ২৬ শে মে এক ের দেওয়ালে জয় শ্রী লিখেছিল। অভিযোগ পাওয়া মাত্র পুলিশ তৎপর হয়ে উঠে অভিযুক্তদের খোঁজে। এলাকায় CCTV ফুটেজ চেক করার পর পুলিশ অপরাধীদের খোঁজ পায়।

CCTV ফুটেজ দেখে পুলিশ অপরাধীদের চিহ্নিত করে এবং তাদের করে। পুলিশ দুজন মুসলিম যুবকে গ্রেফতার করে যারা মসজিদের দেওয়ালে জয় শ্রী রাম লিখেছিল। মহম্মদ আব্দুল ও তার এক সাথীকে গ্রেফতার করে পুলিশ। মহম্মদ আব্দুলের সাথী নাবালক তাই তার নাম প্ৰকাশ করেনি পুলিশ। মূলত হিন্দুবাদীদের ফাঁসানোর পরিকল্পনা করে মাজিদের দেওয়ালে জয় শ্রী রাম লিখেছিল দুই দাঙ্গাবাজ।

পুলিশ জানিয়েছেন যে দুই মুসলিম যুবক তাদের অপরাধ স্বীকার করেছে। জানিয়ে দি, ষড়যন্ত্র করে হিন্দুদের ফাঁসানোর এমন ঘটনা প্রায়শই ে দেখা যায়। তবে এখন এই ধরনের ঘটনা এখন ভারতেও লক্ষ করা যাচ্ছে।