Press "Enter" to skip to content

মহত্মা গান্ধী, রাখি সাওয়ান্ত দুজনেই কম পোশাক পরেন! বিতর্কিত মন্তব্য বিজেপি বিধায়কের

উন্নাওঃ  বিধানসভার স্পিকার তথা উন্নাও জেলার ি বিধায়ক হৃদয় নারায়ণ দীক্ষিতের বিতর্কিত বয়ান চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। শনিবার একটি অনুষ্ঠানে অংশ নিয়ে উনি পড়াশোনা আর মহাত্মা গান্ধীকে নিয়ে বলতে বলতে আচমকাই রাখি সাওয়ান্তের প্রসঙ্গ টেনে আনেন তিনি।

স্পিকার বলেন, কেউ পোশাক খুলে রাখি সাওয়ান্তের মতো ভাবনা ্তা রাখে, তাহলে সে কোনদিনও মহান হতে পারবে না। ওনার এই মন্তব্য নিয়ে বিতর্ক শুরু হতেই উনি সাফাই দিয়ে বলেন, আমি কারও সঙ্গে কারও তুলনা করিনি। আমার উদ্দেশ্যও ভুল ছিল না।

অনুষ্ঠানে বিধানসভার স্পিকার নারায়ণ দীক্ষিত বলেন, শুধুমাত্র পড়াশোনা করেই কেউ মহান হয়ে যায় না, তাঁর মধ্যে আরও গুণ থাকার দরকার। এরপর তিনি মহাত্মা গান্ধীর উদাহরণ দিয়ে বলেন, সংবাদপত্র পড়তেন। কম পোশাক পরতেন, ধুতি পরতেন। গান্ধীজিকে গোটা দেশ বাপু বলে। এরপর তিনি বলেন, কেউ যদি কম পোশাক পরে মহান হয়ে যেত, তাহলে রাখি সাওয়ান্তও মহানদের মধ্যে নাম তুলে নিত।

সোশ্যাল মিডিয়ায় ওনার বয়ানের ভাইরাল হয়ে যায়। এরপর ওনাকে নিয়ে রাজুজুড়ে তুমুল সমালোচনার সৃষ্টি হয়। চারিদিক থেকে আসা কটাক্ষের পর স্পিকার হৃদয় নারায়ণ সাফাই দিয়ে বলেন, উনি মহত্মা গান্ধীর সঙ্গে রাখি সাওয়ান্তের তুলনা করেন নি। ওনার বয়ানকে বিকৃত করে সবার সামনে পেশ করা হচ্ছে।