Press "Enter" to skip to content

মহাভারত নিয়ে ছবিতে শ্রীকৃষ্ণের চরিত্রে আমির খান! ট্রেলার প্রকাশ হতেই প্রতিবাদের ঝড় সোশ্যাল মিডিয়ায়

বছরের শুরুতেই খবর ছড়িয়েছিল নিয়ে ে তৈরি হতে চলেছে বিগ ের ছবি। ‘বাহুবলী’ খ‍্যাত পরিচালক এস এস রাজামৌলি এখানেও পরিচালক। বলিউড ও দক্ষিণী ইন্ডাস্ট্রির মিলিত তারকাদের নিয়ে তৈরি হবে এই সিনেমা। আমির খান ও প্রভাসকে দেখা যাবে এক‌ই ফ্রেমে।

প্রথমে খবর ছিল, যুধিষ্ঠিরের চরিত্রে অভিনয় করবেন অর্জুন রামপাল। ভীমের চরিত্রে থাকবেন প্রভাস। অর্জুনের চরিত্রে অভিনয় করবেন ফারহান আখতার এবং দ্রৌপদীর চরিত্রে দীপিকা পাড়ুকোন। ভীষ্ম ও শ্রীকৃষ্ণের ভূমিকায় থাকবেন অমিতাভ বচ্চন ও আমির খান।কর্ণ ও দুর্যোধনের চরিত্রে থাকবেন হৃতিক রোশন ও

প্রায় ১০০০ কোটি টাকার বাজেট রয়েছে এই ছবির জন্য। এতদিন পর্যন্ত এত বিশাল বাজেটের ছবি তৈরি হয়নি ভারতীয় চলচ্চিত্রে। সম্প্রতি প্রকাশিত হয়েছে এই ছবির । সেখানে দেখা গিয়েছে, বিদ‍্যুৎ জামওয়াল রয়েছেন নকুলের চরিত্রে এবং সহদেবের চরিত্রে রয়েছেন রণবীর সিং এবং অভিষেক বচ্চন রয়েছেন দুঃশাসনের চরিত্রে। ট্রেলারটি পোস্ট হতেই হইচই শুরু হয়েছে নেটমহলে।

আমিরের শ্রীকৃষ্ণের চরিত্রে অভিনয় নিয়ে আপত্তিও তুলেছে অনেকেই। তাদের বক্তব্য, আমির খান শ্রীকৃষ্ণের চরিত্রে বড্ড বেমানান। এছাড়া আমির খানের সেকুলারিজম নিয়ে সকলেই অবগত সেইজন্য শ্রীকৃষ্ণের মত চরিত্রে আমির খানকে নিয়ে অনেকেই দ্বিমত প্রকাশ করেছেন। কেউ কেউ বলেছেন আমির খান মহিলাদের বিয়ে করে তাদের থেকে বাচ্চা জন্ম দিয়ে ডিভোর্স দেন, এমন চরিত্রের ব্যাক্তিকে মহাভারতের যে কোনো ভূমিকায় নেওয়া পাপ। সব মিলিয়ে মহা মোটেও আমির খানকে মেনে নিতে রাজি নয় নেটিজনরা।