Press "Enter" to skip to content

মহারাষ্ট্র ঢুকলে পা ভেঙে দেব! কঙ্গনা রানাওয়াতকে খোলাখুলি হুমকি দিল শিবসেনা MLA

সুশান্ত বিতর্কের পর কঙ্গনা রানাউতের উপর শিবসেনার নেতারা ক্ষেপে উঠেছে। একের পর এক নেতা কঙ্গনাকে হুমকি দিয়েই চলেছেন। প্রথমে সঞ্জয় রাউত কঙ্গনাকে হুমকি দিয়েছিলেন যা নিয়ে মিডিয়ায় তোলপাড় হয়েছিল। এরপর মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ কঙ্গনাকে হুমকি দিয়েছিলেন। আর এখন শিবসেনার বিধায়ক কঙ্গনা রানাউতের পা ও মুখ ভাঙার হুমকি দিয়েছে বলে খবর আসছে।

কঙ্গনাকে হুমকি দেওয়া শিবসেনার এই বিধায়কটির নাম প্রতাপ সারনায়েক। যিনি হুমকি দিয়ে বলেছেন যে কঙ্গনা রানাউতকে মুম্বাই বা মহারাষ্ট্রে প্রবেশ করতে দেওয়া হবে না। শিবসেনার বিধায়ক প্রতাপ সারনায়েক বলেছেন, কঙ্গনা রানাউত যদি মুম্বই বা মহারাষ্ট্রে প্রবেশ করেন তবে তিনি তার পা ভেঙে, মুখ ভেঙে দেবেন।

কঙ্গনাকে এমন হুমকি দেওয়ার পর রাষ্ট্রীয় মহিলা আয়োগ শিবসেনার বিধায়কের গ্রেফতারের দাবি তুলেছে। অন্যদিকে মুম্বাইয়ের মেয়র কঙ্গনাকে কংস এর বরদান বলে আক্রমন করেছেন। জাতীয় মহিলা কমিশনের (NCW) চেয়ারপারসন রেখা শর্মা কঙ্গনার উপর আক্রমনকে গম্ভীরভাবে নিয়েছেন। কারণ কঙ্গনার হাত, পা ভেঙে দেওয়ার হুমকি এসেছে।

https://platform.twitter.com/widgets.js

প্রসঙ্গত, এর আগে সঞ্জয় রাউত কঙ্গনাকে হুমকি দিয়েছে মহারাষ্ট্র এ না আসার জন্য। সঞ্জয় রাউত প্রাদেশিকাকে উস্কে দিয়ে কঙ্গনার উপর আক্রমন করেছেন। কঙ্গনা অবশ্য পাল্টা মুম্বাইকে নিজের কর্মভূমি বলে দাবি করে কড়া জবাব দিয়েছেন।

The post মহারাষ্ট্র ঢুকলে পা ভেঙে দেব! কঙ্গনা রানাওয়াতকে খোলাখুলি হুমকি দিল শিবসেনা MLA first appeared on India Rag.