Press "Enter" to skip to content

মহিলার জমি কবজা করে নির্যাতন ও হেনস্থা করছিল এক নেতা! জেলে ঢুকিয়ে নেতার দাবাংগিরি বের করল যোগী প্রশাসন।

উত্তরপ্রদেশে গুন্ডাদের দমন কার্য ব্যাপক হারে চলছে। মাফিয়াদের চিহ্নিত করে তাদের সম্পত্তি বাজেয়াপ্ত করা, বুল ডজার চালিয়ে তাদের বিল্ডিং নষ্ট করে দেওয়ার মতো কাজে ী সরকার দারুন প্রশংসা কুড়াচ্ছে।
উত্তরপ্রদেশে এখন যোগীরাজ চলছে কিন্তু এক নেতা সম্ভবত মনে করেছেন যে এখন উত্তরপ্রদেশে সপারাজ চলছে। কিন্তু নেতা বাবুর এমন ধারণা তাকে বিপদে ফেলছে। নীচে অখিলেশ যাদবের পেছনে যে ছবি দেখতে পাচ্ছেন তিনি সমাজবাদী পার্টির নেতা। যিনি ভেবেছিলেন যে উত্তরপ্রদেশে এখনও সপা পার্টির রাজ চলছে। অবশ্য এখন ওই নেতার ভুল ধারণা ভেঙে দেওয়া হয়েছে।

এই সমাজবাদী পার্টির নেতার নাম ছবিনাথ যাদব। যিনি মহিলাদের উপর অত্যাচার করার জন্য বরাবরে কুখ্যাত। তবে যোগীরাজে তার পুরানো অভ্যাস তাকে বিপদে ফেলছে। প্রতাপগড়ের সমাজবাদী পার্টির জেলা সভাপতিও ছিলেন। ছবিনাথ যাদব এক দলিত মহিলার জমি কবজা করেছিলেন। একইসাথে মহিলাকে হেনস্থা ও নির্যাতন করেছিলেন।

ঘটনাটি প্রতাপগড় জেলার বুলাকীপুর গ্ের যেখানে ছবিনাথ যাদব গায়িত্রী নামক মহিলার উপর নির্যাতন করেছিলেন। সমাজবাদী পার্টির নেতারা এলাকায় খুব প্রভাবশালী। তবে ছবিনাথ যাদব তার উপর অত্যাচার হওয়ার খবর যোগী প্রশাসন অবধি পৌঁছে দিতেই একশন শুরু হয়ে যায়।

ছবিনাথের দাবাংগিরি বের করে দেয়। ছবিনাথকে ধরে জেলে ঢুকিয়ে দেয়। সমাজবাদী পার্টির কর্মীরা পুলিশকে আটকানোর ভরপুর চেষ্টা করে। তবে যোগী পুলিশ তাদের উপর লাঠিচার্জ করে বিষয়টিকে হ্যান্ডেল করে। মহিলার জমিকে এখন মুক্ত করা হয়েছে এবং অপরাধীকে ে তোলার প্রস্তুতি চলছে।