Press "Enter" to skip to content

মাথায় হাত Jio, Airtel, Vi-র! সবথেকে কম টাকায় প্ল্যান এনে ধামাকা BSNL-র

[ad_1]

নয়া দিল্লিঃ গ্রাহকদের নিজেদের দিকে আকর্ষিত করতে প্রতিনিয়তই নিত্য নতুন অফারের ডালি সাজিয়ে নিয়ে আসে বিভিন্ন টেলিকম সংস্থাগুলো। রীতিমত প্রতিযোগিতা করে গ্রাহকদের নিজেদের দিকে টানার জন্য এক সংস্থা অন্যের থেকে যতোটা সম্ভব সস্তার এবং আকর্ষণীয় অফার নিয়ে হাজির হয় মাঝে মধ্যেই।

সম্প্রতি সময়ে Airtel, Vi, Jio- সকল টেলিকম সংস্থাগুলো নিজেদের রিচার্জ মূল্য বেশকিছুটা করে বাড়িয়েছে। আগের থেকে নূন্যতম প্রায় ২০ শতাংশ দাম বেড়ে গিয়েছে প্রতিটি রিচার্জে। যার ফলে এই দুর্মূল্যের বাজারে কিছুটা চিন্তায় পড়ে গিয়েছেন গ্রাহকরা।

দেখা গিয়েছে, ভোডাফোন ও আইডিয়া অর্থাৎ Vi সংস্থা গত ২৫ শে নভেম্বর থেকে তাঁদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। Airtel সংস্থা বাড়িয়েছে গত ২৬ শে নভেম্বর থেকে এবং আম্বানির সংস্থা জিও রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে গত ১ লা ডিসেম্বর থেকেই। যাতে করে কিছুটা হলেও চাপে পড়েছে সাধারণ মানুষজন।

তবে এই পরিস্থিতিতে গ্রাহকদের সুবিধার্থে প্রিপেড প্ল্যান গুলির মূল্য একই রেখেছে সরকারি অধীনস্থ সংস্থা বিএসএনএল (BSNL)। বর্তমান সময়ে গ্রাহকদের মাথার উপর থেকে চিন্তা কিছুটা দূর করতে এই সস্তার প্ল্যান নিয়ে এল BSNL। যেখানে ১০৭ টাক রিচার্জেই গ্রাহক পেয়ে যবেন ৯০ দিনের ভ্যালিডিটি। সঙ্গে আরও কিছু বিশেষ সুবিধাও।

দেখে নিন-
BSNL-এ ১০৭ টাকার রিচার্জ প্ল্যানে থাকছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধার সঙ্গে ইনকামিং কলের সুবিধাও। মোট 10 জিবি ডেটা পাচ্ছেন গ্রাহকরা। সঙ্গে থাকছে দৈনিক 100 টি এসএমএস-র সুবিধাও। আর এক্ষেত্রে প্ল্যানটির ভ্যালিডিটি থাকবে 90 দিন।

[ad_2]