Press "Enter" to skip to content

মাদ্রাসায় পড়েনি, তাই শাহরুখ খানের ছেলে বিগড়ে গেছে: মৌলানা শাহাবুদ্দিন

অভিনেতা খানের ছেলে আরিয়ান খান এরপর এনসিটিবি বড়সড়ো একশন নিয়েছে। যারপর থেকে আরিয়ান খান খবরের শিরোনামে রয়েছে। শাহরুখ খানের ছেলেকে নিয়ে দুই ধরনের মন্তব্য সামনে আসছে।একপক্ষ শাহরুখ খানের ছেলের সমর্থনে নেমে পড়েছেন অপরপক্ষ শাহরুখ খানের ছেলের বিপরীতে ব্যাটিং করছেন।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান কে নিয়ে বলিউডের মধ্যেও দুই পক্ষ তৈরি হয়েছে। একদিকে সুনীল শেট্টির মত অভিনেতারা আরিয়ান খান এর সমর্থনে কথা বলেছেন অন্যদিকে কঙ্গনা রানাওয়াত এর মত আরিয়ান খান কে ী বলে তকমা দিয়েছেন।

বলিউড অভিনেতা ও রাজ বব্বর শাহরুখ খানের সমর্থনে টুইট করেছেন। রাজ বব্বার বলেছেন কোন কঠিন সমস্যা শাহরুখ খানের আত্মাকে নাড়িয়ে দিতে পারবে না। রাজ বব্বর লিখেছেন, “আমি শাহরুখ খানকে বহু বছর ধরে চিনি। যতই কঠিন সমস্যা হোক না কেন তিনি ঠিক বেরিয়ে এসেছেন। আমি জানি একজন যোদ্ধার ছেলে ঠিক পাল্টা লড়াই করবে।

এসবের মধ্যে মৌলানা শাহাবুদ্দিন বেরেলভীর মন্তব্য চর্চায় উঠে এসেছে। আসলে মৌলানা বলেছেন, মাদ্রাসায় না পড়ার কারণে শাহরুখ খানের ছেলে বিগড়ে গেছে। জানিয়ে দি, মৌলানা শাহাবুদ্দিন বেরেলভী দরগাহ আলা হজরতের প্রচারক। তিনি বলেছেন, ইসলামিক শিক্ষা না পাওয়ায় শাহরুখ খানের ছেলে বিগড়ে গেছে।