Press "Enter" to skip to content

মারা গেছেন উত্তর কোরিয়ার স্বৈরাচারী শাসক কিম জং উন! দাবি হংকং টিভির


ওয়েব ডেস্কঃ বেশকিছুদিন আগে আপনাদের জানিয়েছিলাম যে, উত্তর কোরিয়ার স্বৈরাচারী শাসক কিম জং উন (kim jong un) জটিল অস্ত্রপ্রচারের পর আশঙ্কাজনক অবস্থায় আছেন। এমনকি উত্তর কোরিয়ার সংস্থাপকের জন্িনের উৎসবেও ওনাকে দেখা যায়নি। এই ঘটনার পর প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ওনার সুস্বাস্থের কামনা করেছেন।

https://platform.twitter.com/widgets.js

কিন্তু এরই মধ্যে খবর ছড়িয়ে পড়েছে যে, উত্তর কোরিয়ার শাসক কিম জং উন প্রয়াত হয়েছেন। এর একটি টিভি এই চাঞ্চল্যকর দাবি করেছে। হংকং টিভির এই রিপোর্ট চারিদিকে আগুনের মতো ছড়িয়ে পড়েছে। আপনাদের জানিয়ে দি, কিম এর শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে ওনার পরম  এবং একমাত্র বন্ধু দেশ চিন থেকে ডাক্তারদের প্রতিনিধি দল পিয়ংইয়ংয়ে গেছে।

সপ্তাহ দুয়েক আগে অস্ত্রপ্রচার হয় কিমের। এরপর থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে বলে দাবি বিভিন্ন সংবাদমাধ্যমের। যেহেতু উত্তর কোরিয়ার সংবাদ মাধ্যম সম্পূর্ণই নিয়ন্ত্রণ করে উত্তর কোরিয়ার সরকার, সেহেতু কিমের শারীরিক অবস্থার অবনতি ঠিক কতটা সেটা জানা যায়নি।

অত্যাধিক ধূমপান, শরীরের ওজন বৃদ্ধি সমেত নানারকম সমস্যায় ভুগছিলেন বছর ত্রিশের এই নেতা। যদি হংকং টিভির দাবি সত্য হয়ে থাকে। তাহলে আগামী দিনে উত্তর কোরিয়ার সর্বোচ্চ পদে বসতে চলেছেন কিম জং উনের বোন কিম ইয়ো জং।