Press "Enter" to skip to content

মালদায় মহরমের জুলুসে বিদ্যুতপিষ্ট হয়ে মৃত ১, আহত ১০


 শোকের ে এক ভয়াবহ দুর্ঘটনায় আরও বড় শোকের ছায়া নেমে এলো মালদহের ংলিশ বাজার এলাকায়। মহরমের জুলুস আচমকাই বিপত্তি, তারপরই চাইরিদিকে হুলস্থূল কাণ্ড। একে একে তড়িৎদাহ হয়ে পড়ে ১০ জন। এই দুর্ঘটনায় ১ জনের মৃত্যু হয়েছে। বাকিদের মালদহ মেডিক্যাল কলেজ ে ভর্তি করানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে মালদহের ইংলিশবাজার থানার মিলকি’র আটগামা এলাকায়। প্রাপ্ত অনুযায়ী, মহরম উপলক্ষে মিলিকি’র আটগামা এলাকায় শুক্রবার সকালে একটি জুলুস বের করা হয়। আর সেই সময় জুলুসের একটি মাইক হাইভোল্টেজ তারের সংস্পর্শে চলে আসে। আর তখনই তড়িৎদাহ হয় ১০ জন। যাদের মধ্যে একজনের মৃত্যুও হয়েছে।

বিদ্যুতের ঝটকা লাগা মাত্রই তাঁরা মাটিতে ছিটকে পড়ে যায়। শরীরে আঘাত লাগার কারণে রক্তপাত হতে থাকে। তৎক্ষণাৎ তাঁদের মালদহ জেলার মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। একজনের শরীর থেকে অস্বাভাবিক পরিমাণে রক্তপাত হওয়ার কারণে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। সেখান থেকে তাঁকে স্থানীয় নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয় নি। নার্সিং হোমে চিকিৎসারত অবস্থায় প্রাণ হারায় ওই

রাস্তার মাঝে এভাবে হাইভোল্টেজ তার থাকা প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে। মহরমের দিন সকালে এমন এক দুর্ঘটনা ঘটে যাওয়ায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পাশাপাশি আতঙ্কিত এলাকার মানুষ।