Press "Enter" to skip to content

মায়াবতীর সমস্ত চাল ব্যার্থ করলো যোগী আদিত্যনাথ। মায়াবতী স্বপ্নেও যা ভাবেনি তাই করে দিলেন যোগীজি।

ে মুখ্যমন্ত্রীদের বাংলোর উপর স কোর্টের নির্দেশের পর পুর্বমুখ্যমন্ত্রীদের মধ্যে হৈচৈ শুরু হয়ে গেছিলো। কোর্ট 6 মে তারিখে নির্দেশ দিয়েছিল যে ১৫ দিনের মধ্যে মুখ্যমন্ত্রীদের সরকারি বাংলো খালি করে দিতে হবে। তবে মায়াবতী থেকে অখিলেশ সকলেই সরকারি বাংলো বাঁচানোর জন্য সবরকম চেষ্টা করেছিল। মায়াবতী তার সরকারি বাংলো বাঁচানোর জন্য সেখানে বিশ্াগারের সাইনবোর্ড লাগিয়ে দেয়।

 

আপনাদের জানিয়ে রাখি, মায়াবতী পূর্বমুখ্যমন্ত্রী হিসেবে লাল বাহাদুর শাস্ত্রী রোডে সরকারি বাংলো পেয়েছিল। কোর্ট সেই সব বাংলো খালি করে দেওয়ার জন্য আদেশ দিলে মায়াবতী বাংলো বাঁচাবার অনেক চেষ্টা করে, এমনকি মায়াবতী ের সাথে দেখাও করে । কিন্তু শেষ পর্যন্ত সমস্থ চেষ্টা বিফল হয়ে মায়াবতীকে বাংলো ছেড়ে দিতো হয়। শুধু এই নয় একই সাথে বাংলোয় থাকাকালীন ৭৩ লক্ষ টাকার যে বিদ্যুতের বিল বাকি ছিল তাও মেটাতে হয় মায়াবতীকে।

জানাগেছে মায়াবতীর কাছে এই বাংলো প্রিয় ছিল এবং এখানে প্রায় বিনামূল্যে থাকতে পারতো মায়াবতী যা উনার কাছ থেকে ছিনিয়ে নিলেন । মায়াবতীর দলের এক ব্যাক্তি প্রেস কনফারেন্সে এ জানিয়েছেন কোর্টের নির্দেশ মেনে মায়াবতী ২৯ মে বাংলো খালি করেছেন এবং বিদ্যুতের বিল মিটিয়ে দিয়েছেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.