Press "Enter" to skip to content

মা বিজেপির হয়ে ভোটে লড়ায় নিরীহ ছেলের উপর হামলা! ক্ষোভ উগরে দিলেন বৈশালী ডালমিয়া


কলকাতাঃ নির্বাচনের আগে ের সঙ্গ ত্যাগ করে হাত ধরেছিলেন বালির প্রাক্তন বিধায়ক (Baishali Dalmia)। একুশের নির্বাচনে বৈশালীকে বালি থেকেই প্রার্থী করেছিল ি। কিন্তু বৈশালী জয় ছিনিয়ে আনতে পারেন নি। নির্বাচনে হারের পর তাঁকে সক্রিয় রাজনীতিতে দেখা যায় নি। আর এবার তিনি এমনই এক অভিযোগ নিয়ে সামনে এলেন, যা সত্যিই চিন্তার বিষয়।

সোমবার বিজেপির নেত্রী বৈশালী ডালমিয়া ফেসবুকে একটি লাইভা করেন। সেখানে তিনি দুষ্কৃতী এবং রাজ্য আর প্রশাসনের উপর ক্ষোভ উগরে দেন। তিনি জানান, সকালে তাঁর ছেলে বাজার থেকে কিছু কেনাকাটি করার জন্য বাইরে বেরিয়েছিল। বাজার করে ফেরার সময় তাঁর উপর একদল দুষ্কৃতী হামলা করে। ছেলের শরীরে কাঁচের টুকড়ো ঢুকে গিয়েছে বলে জানান বৈশালী।

বৈশালী বলেন, ‘এই ঘটনায় আমি স্তম্ভিত, কলকাতার মতো জায়গায় এসব কি হচ্ছে? আমি নির্বাচনে লড়েছিলাম বলেই কি আমার ছেলের উপর হামলা? কলকাতায় প্রকাশ্য দিবালোকে একটা বাচ্চা ছেলের উপর হামলা আমরা আগে কোনদিনও দেখিনি। আমি এখন ছেলেকে নিয়ে ে যাচ্ছি, ওঁর অনেক আঘাত লেগেছে।”

বৈশালী ডালমিয়া রাজ্যের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, ‘মাননীয়া মুখ্যমন্ত্রীর কাছে আমার অনুরোধ, এই বিষয়টি খতিয়ে দেখুন। রাজ্যে এমন হিংসা কোনদিনও মেনে নেওয়া যায় না।” বৈশালী ডালমিয়া জানান যে, দুষ্কৃতীদের আটক করেছে পুলিশ কিন্তু তাঁদের পরিচয় জানা যায়নি।