Press "Enter" to skip to content

মা সীতার চরিত্রে অভিনয় করার জন্য কঙ্গনা নেবেন ৩২ কোটি টাকা! শুনে মাথায় হাত কারিনা কাপুরের

কিছুদিন আগে এসেছিল কারিনা কাপুরকে মা সীতার চরিত্রে অভিনয় করার সুযোগ দেওয়া হবে। আর এই চরিত্রে অভিনয় করার জন্য উনি নাকি ১২ কোটি টাকার চেয়ে বসেছেন। এমন খবর ছড়িয়ে পড়তে কারিনা কাপুর খানকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক শুরু হয়। সেই সময় অনেকেই বলেন কারিনা কাপুর মাতা সীতার চরিত্রে অভিনয় করার জন্য যোগ্য নয়। এক্ষেত্রে মা সীতার তার চরিত্রে অভিনয় করার জন্য যোগ্য অভিনেত্রী কে? তার উপর প্রশ্ন চিহ্ন উঠলে প্রথমেই যে নামটা উঠে আসে তা হলো অভিনেত্রী

কারিনা কাপুরকে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোল করা হলে অভিনেত্রী এ প্রসঙ্গে নিজের বক্তব্য রাখেন। অভিনেত্রী কারিনা কাপুর বলেন বলিউডে পুরুষ ও মহিলাদের পারিশ্রমিক সমান হওয়া উচিত আর এই নিয়ে এখন যে কথা উঠছে তা অত্যন্ত ভালো। আসলে 12 কোটি টাকা পারিশ্রমিকের বিষয়কে কেন্দ্র করে যে ট্রল শুরু হয়েছিল তারই জবাব দিতে গিয়ে কারিনা কাপুর এমন কথা বলেন।

এদিকে সিনেমা নির্মাতারা স্পষ্ট জানিয়েছেন যে তারা মা সীতার রোলের জন্য কঙ্গনা রানাউত কেই বাছাই করেছেন। কঙ্গনা রানাউত সোশ্যাল মিডিয়ায় পোস্ট এর মাধ্যমে বলেছেন, যে তিনি মা সীতার চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে খুবই ও গর্বিত। মা সীতার চরিত্রের জন্য কোন অভিনেত্রীকে নেওয়া হবে এ প্রসঙ্গে বিতর্ক না থাকলেও এখন এক নতুন বিষয় নিয়ে চর্চা আরম্ভ হয়েছে।

তা হলো কঙ্গনা রানাউত মা সীতার চরিত্রে অভিনয় করার জন্য কত পারিশ্রমিক নেবেন? সূত্রের খবর নেই কঙ্গনা রানাওয়াত এই অভিনয়ের জন্য 32 কোটি টাকা পেতে পারেন। কামাল আর খান এই বিষয়ে বলতে গিয়ে বলেছেন, “কঙ্গনা রানাওয়াত মাতা সীতার চরিত্রে অভিনয় করার জন্য 32 কোটি টাকা পারিশ্রমিক নেবেন। আর এই হিসেবে কঙ্গনা রানাওয়াত হচ্ছেন সব থেকে হায়েস্ট পেড অভিনেত্রী, তাহলে নির্মাতারা এমন ভুল করল কেন?”

কামালার খান বলতে চেয়েছেন ,যদি ৩২ কোটি টাকা পারিশ্রমিক দিয়ে কঙ্গনা রানাওয়াত কে নেওয়া যেতে পারে, তাহলে ১২ কোটি টাকা করিনা কাপুরের উপর বিতর্ক তৈরি কেন হয়েছিল। যদিও এ প্রসঙ্গে নির্মাতারা বা কঙ্গনা রানাওয়াত এখন অব্দি কোন কথা বলেননি। অন্যদিকে এনিয়ে কঙ্গনার সমর্থকরা বলেছেন কঙ্গনা ওই অর্থ পাওয়ার যোগ্য তাই তাকে সেটা দেওয়া হচ্ছে।