Press "Enter" to skip to content

মিয়া খালিফার একাউন্ট ব্যান করল পাকিস্তান! ইমরান খানের উপর রেগে উঠল পাক জনতা


মিয়া খলিফার টিকটক একাউন্ট ব্যান করেছে। পাকিস্তানে একাউন্ট নিষিদ্ধ হওয়ার পর প্রাক্তন পর্ন স্টার পাকিস্তানের ইউজারদের কাছে পৌঁছে দেওয়ার নতুন রাস্তা খুঁজে বের করেছেন। মিয়া খলিফা ঘোষণা করেছেন যে উনি পাকিস্তানের ইউজারদের জন্য ছোটো ভিডিও উপলব্ধ করানোর ব্যাবস্থা করবেন।

খলিফা রাত ২ টেয় একটা টুইট করেন এবং লেখেন, ‘আমি আমার সমস্ত টিকটক ভিডিও পুনরায় পোস্ট করবো। এটা আমি সেই সমস্ত ফ্যানদের জন্য করছি যারা ফ্যাসিবাদ বিলুপ্ত করতে চাইছে।’ খলিফার এমন টুইটের পর পাকিস্তানের বহু ইউজার তার সমর্থনে টুইট করেছেন।

https://platform.twitter.com/widgets.js

আম্মার নাভেদ নামের এক ইউজার লিখেছেন, আমরা আপনার অতীতের জন্য আপনাকে সমর্থন করি না বরং আপনার সহসিকতার জন্য আপনাকে সমর্থন করি। কিছু কিছু ইউজার লিখেছেন, মিয়া খলিফার পরিবর্তন হওয়ার পরেও ইমরান খানের সরকার যে পদক্ষেপ নিয়েছে তা অনুচিত।

https://platform.twitter.com/widgets.js

বহু পাকিস্তানি সোশ্যাল মিডিয়া ইউজার পোস্ট করে লিখেছেন যে তারা মিয়া খলিফার সমর্থনে থাকবে। পাকিস্তানের টেলিকম অথরিটি মিয়া খলিফার একাউন্ট নিষিদ্ধ করার বিষয়ে কোনো আধিকারিক ঘোষণা করেনি। এমনকি কোন কারণে একাউন্ট ব্যান করা হয়েছে তাও জানা যায়নি। এই খবর সর্বপ্রথম পাকিস্তানের মিয়া খলিফার সমর্থকরা জানান। যারপর মিয়া খলিফা সোশ্যাল মিডিয়ায় এসে পাকিস্তান সরকারের উপর ক্ষোভ প্রকাশ করেন। মিয়া খলিফার একাউন্ট ব্যান করার পাকিস্তানের এক ইউজার বলেন, “মিয়া খলিফার একাউন্ট ব্যান আসলে একটা হিংসা। আমি এই দেশে থাকতে ঘৃণা করি।”