Press "Enter" to skip to content

মুকুলকে বাদ দিলেন মুখ্যমন্ত্রী, কৃষ্ণনগরে বেফাঁস মন্তব্যে অস্বস্তিতে গোটা দল

[ad_1]

কলকাতাঃ শুক্রবার কৃষ্ণনগরে নিজের বিধানসভা কেন্দ্রে গিয়েছিলেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায় (Mukul Roy)। সেখানে তিনি এমন বেফাঁস মন্তব্য করে বসেন যে, ওনার কারণে গোটা দল অস্বস্তিতে পড়ে যায়। উল্লেখ্য, শুক্রবার কৃষ্ণনগর উত্তরে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুকুল রায় বলেছিলেন যে, ‘উপ-নির্বাচনে তৃণমূল পর্যুদস্ত হবে আর বিজেপি স্বমহিমায় ফিরবে।” তবে কিছুক্ষণের মধ্যেই তিনি নিজের ভুল শুধরেও নেন। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে।

মুকুল রায়ের এহেন বেফাঁস মন্তব্যের জেরে গোটা দল অস্বস্তিতে পড়েছে। আর এই কারণে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ঝাড়গ্রাম সফরে মুকুল রায়ের যোগ দেওয়া প্রায় অনিশ্চিত হয়ে পড়েছে। আগামী সোমবার আদিবাসী দিবসের দিনে মুখ্যমন্ত্রীর সঙ্গে ঝাড়গ্রাম সফরে যোগ দেওয়ার কথা ছিল মুকুল রায়ের। কিন্তু শুক্রবার দুপুরের বেফাঁস মন্তব্যের জেরে ওনার এই সফর ঘিরে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

সংবাদমাধ্যমের সামনে যাতে মুখ ফসকে আবারও উল্টোপাল্টা কিছু না বলে বসেন, সেই কারণেই মুকুলবাবুকে এই সফর থেকে দূরে রাখা হচ্ছে বলে সূত্রের খবর। অন্যদিকে, তৃণমূলের একাংশ দাবি করেছে যে পটাশিয়াম-সোডিয়ামের ভারসম্য বিগড়ে যাওয়ার কারণেই মুকুলবাবু এরকম কথা বলেছেন। তবে এটাই যে হয়েছে, সেটাও গলা জোর দিয়ে বলতে পারছে না তাঁরা।

উল্লেখ্য, শুক্রবার মুকুল রায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিতর্কিত বয়ান দিয়ে বসেন। এরপর সোশ্যাল মিডিয়ায় ওনার ভিডিও ভাইরাল হয়ে যায়, আর ওনাকে নিয়ে চারিদিকে চরম হাসিঠাট্টা চলতে থাকে। অনেকেই হাসির ছলে বলেন যে, মুকুলবাবু এতবাদ দল বদলেছেন যে, উনি এখন ঠিক বুঝে উঠতে পারছেন না যে, উনি কোন দলে রয়েছেন, আর সেই কারণেই উনি এমন মন্তব্য করেছেন।

[ad_2]