Press "Enter" to skip to content

মুখতার আনুসারিকে না ছাড়লে যোগী আদিত্যনাথকে প্রাণে মারার হুমকি

লখনউঃ উত্তর প্রদেশের রাজধানী লখনউ থেকে বড় খবর সামনে আসছে। রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে () প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। শোনা যাচ্ছে যে, উত্তর প্রদেশের মাফিয়া মুখতার আনসারিকে () জেল থেকে ছাড়ানর জন্য এই হুমকি দেওয়া হয়েছে। উত্তর প্রদেশের ১১২ হোয়াটসঅ্যাপে এই হুমকি ভরা ম্যাসেজ দেওয়া হয়েছে। জানিয়ে দিই, 9696755113 নম্বর থেকে এই ম্যাসেজ পাঠানো হয়েছে। আপাতত এই মামলায় হজরতগঞ্জ পুলিশ অভিযোগ দায়ের করেছে আর সাইবার সেলের টিম মামলার তদন্তে নেমেছে।

জানিয়ে দিই, এর আগেও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে বেশ কয়েকবার প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছিল। এরপর থেকেই মুখ্যমন্ত্রী ের সুরক্ষা বাড়িয়ে দেওয়া হয়েছে। এবছরের জুন মাসে উত্তর প্রদেশ পুলিশের এমার্জেন্সি সার্ভিস নম্বর ১১২ তে একটি হুমকি ভরা ম্যাসেজ পাঠানো হয়েছিল।

ওই ম্যাসেজে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে বোমা দিয়ে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছিল। ইউপি পুলিশ এই হুমকির তদন্তে নেমে মুম্বাই থেকে একজনকে মুম্বাই এটিএস এর সাহাজ্য নিয়ে গ্রেফতারও করেছিল।

মুম্বাই এটিএস দ্বারা গ্রেফতার করা কামরান মুম্বাইয়েরই বাসিন্দা বলে জানা গিয়েছে। ওই যুবক মুম্বাইতে সিকিউরিটি গার্ডের চাকরি করত। ২০১৭ সালে তাঁর স্পাইন টিবির অপারেশনও হয়েছিল বলে জানা গিয়েছে। এরপর সে চাকরি ছেড়ে দেয় আর সম্পূর্ণ বেকার হয়ে যায়। অভিযুক্ত কামরানের পরিবারে তাঁর মা, বোন আর এক ভাই আছে।