Press "Enter" to skip to content

মুখ্যসচিব-ডিজির বৈঠকের মধ্যে রাজভবনে আচমকাই হাজির শুভেন্দু, রাজ্যপালও রইলেন চুপ



নির্বাচনের পরই গোটা জুড়ে তৈরি হয়েছে হিংসাত্মক পরিস্থিতি। সর্বত্রই ছড়িয়ে পড়েছে রাজনৈতিক হিংসার আগুন। এই পরিস্থিতিতে মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে রাজ্যের রিপোর্ট চেয়ে পাঠান রাজ্যপাল জগদীপ ধনকড়। অপেক্ষার অপবাস ঘটিয়ে সন্ধ্যে ৬ টা নাগাদ রাজভবনে পৌঁছান মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন রাজ্য ের ডিজি বীরেন্দ্র।

একই দিনে সন্ধ্যে ৬ টা বেজে ৪৪ মিনিটে রাজভবনে পৌঁছান । তবে সেই সময়েই সেখানে উপস্থিত ছিলেন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় এবং রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্র। সকলে মিলে একই সঙ্গে প্রায় আধাঘণ্টারও বেশি সময় ধরে সেখানে একসঙ্গে ছিলেন।

পরবর্তীতে রাত ৭ টা বেজে ২২ মিনিটে রাজভবন থেকে বেরিয়ে আসেন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় এবং রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্র। তবে সেখান থেকে রাত ৮ টার পর বেরোন শুভেন্দু অধিকারী। তবে সেখানে কি বিষয়ে কথা হয়েছে তা অবশ্য এখনও কেউ জানাননি।

সূত্রের খবর, মুখ্যসচিব এবং রাজ্য পুলিশের ডিজির সঙ্গে শুভেন্দু অধিকারীর মুখোমুখি দেখা হয়েছে কিনা, তা অবশ্য জানা যায়নি। তবে তাঁরা যখন রাজ্যপালের সঙ্গে কথা বলছিলেন, তখন শুভেন্দু অধিকারী অপেক্ষা করছিলেন রাজভবনের লবিতে- এমনটাই জানা গিয়েছে।