Press "Enter" to skip to content

মুম্বাইয়ে থেকে সরকারের সমালোচনা করা, আর জলে থেকে কুমিরের সাথে লড়াই করা সমান! কঙ্গনাকে বলল শিবসেনা

মুম্বাইঃ  () মামলায় বলিউড অভিনেত্রী () আর শিবসেনার () মধ্যে বাকযুদ্ধ লাগাতার চলছেই। একদিকে যেমন কঙ্গনার বিরুদ্ধে অ্যাকশন মুডে আছে, আরেকদিকে কঙ্গনাও ছাড়ার পাত্রি নন। কঙ্গনার সাথে চলা বিবাদের মাঝে এবার তাঁদের মুখপত্র সামনার মাধ্যমে কঙ্গনার উপর আক্রমণ করল। সামনার সম্পাদকীয় বিভাগে মুম্বাইয়ের তুলনা পাক অধিকৃত কাশ্মীরের সাথে করার কারণে কঙ্গনাকে কটাক্ষ করা হয়েছে। সেখানে লেখা হয়েছে যে, মুম্বাইয়ে থেকে মহারাষ্ট্র সরকারের বিরোধিতা করা আর জলে থেকে কুমিরের সাথে লড়াই করা সমান।

সামনায় কঙ্গানাকে নিশানা করা বলা হয়েছে যে, মুম্বাই পাক অধিকৃত কাশ্মীর কি না, সেই বিবাদ যে সৃষ্টি করেছে তাঁকেই মোবারক। সেখানে লেখা হয়েছে যে, মুম্বাইয়ে হামেশাই এরকম বিতর্ক সামনে আসে, কিন্তু মুম্বাই এই বিবাদ মাফিয়াদের পরোয়া করে না। মুম্বাই সবসময় মহারাষ্ট্রের রাজধানী রুপে প্রতিষ্ঠ। সেখানে আরও লেখা হয় যে, শিবসেনার প্রধান সবসময় বলেন দেশ এক আর অখণ্ডিত।

কঙ্গনা রানাওয়াত মুম্বাই পৌঁছানোর আগেই সামনে কঙ্গনাকে কটাক্ষ করেছিল। তখন কঙ্গনাকে বেঈমান, দেশদ্রোহী বলা হয়েছিল। সামনাতে লেখা হয়েছিল যে, কঙ্গনা মানসিক রোগী হয়ে গিয়েছে। আর মোদী সরকার দেশদ্রোহীদের সুরক্ষা দিচ্ছে। জানিয়ে দিই, একদিকে শিবসেনা সমেত সরকারে থাকা আরও দুটি দল বলছে যে, কঙ্গনার বিরুদ্ধে যা অ্যাকশন নেওয়া হচ্ছে সেটিতে সরকারের কোন ভূমিকা নেই। বিশেষ করে কঙ্গনার অফিস ভাঙার পিছনে সরকারের হাত নেই। আরেকদিকে সরকারের মুখপত্র সরাসরি কঙ্গনাকে আক্রমণ করছে, তাও আবার সরকারের সমালোচনা করার জন্য।