Press "Enter" to skip to content

মুসলিম-খ্রিস্টানদের ঘর ওয়াপসির দায়িত্ব নিতে হবে মঠ-মন্দিরগুলোকেঃ তেজস্বী সূর্য

[ad_1]

ব্যাঙ্গালুরুঃ বিজেপি (Bharatiya Janata Party) সাংসদ তেজস্বী সূর্য (Tejasvi Surya) ধর্মান্তকরণ করিয়ে মুসলিম আর খ্রিষ্টানদের ঘর ওয়াপসি (Ghar Wapsi) করানোর কথা বলেছেন। বিজেপির সাংসদ বলেন, ইতিহাসে ধর্মান্তকরণ করে অন্য ধর্মে নিয়ে যাওয়া মানুষদের যুদ্ধকালীন তৎপরতায় হিন্দু ধর্মে ঘর ওয়াপসি করার দরকার। বিজেপি সাংসদ বলেন, এই ঘর ওয়াপসি অভিযানের জন্য মন্দির আর মঠগুলোকে দায়িত্ব নিতে হবে।

উড্ডুপির কৃষ্ণ মঠে যিশুখ্রিষ্টের জন্মদিনের দিন আয়োজিত একটি অনুষ্ঠানে তেজস্বী সূর্য এই কথা বলেন। তিনি হিন্দু বিশ্বাস ও মতাদর্শকে শক্তিশালী করার আবেদন জানান। বিজেপি সাংসদের মতে, পশ্চিমা ধারণা যেমন কমিউনিজম, সাম্যবাদ এবং ঔপনিবেশিকতার লক্ষ্য হল সনাতন ধর্মকে নির্মূল করা। সূর্যের মতে, “আপনার আসল শত্রু কে তা না জানলে আপনি কখনই নিজেকে রক্ষা করতে পারবেন না।”

তেজস্বী সূর্যের বক্তব্যের একটি ভিডিও এখন ভাইরাল হচ্ছে। সেখানে সূর্যকে বলতে দেখা যাচ্ছে যে, “হিন্দুদের কাছে একমাত্র বিকল্প বাকি আছে, সেটি হল যারা হিন্দুত্ব ছেড়ে চলে গেছে তাদের পুনরায় ধর্মান্তরিত করা। এর অন্য কোনও সমাধান নেই। এটা সম্ভব কিনা আমরা ভাবছি, কারণ আমাদের কাছে এটা স্বাভাবিকভাবে নেই। কিন্তু আজকে নিজেদের মধ্যেই তা গড়ে তুলতে হবে। এই রূপান্তর আমাদের ডিএনএতে আসা উচিত।”

https://platform.twitter.com/widgets.js

ঘর ওয়াপসির প্রক্রিয়াকে অগ্রাধিকার দেওয়ার আবেদন জানিয়ে তেজস্বী বলেন, “আমরা এই দেশে রাম মন্দির তৈরি করেছি। জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়া হয়েছে। আমাদের উচিৎ পাকিস্তানের মুসলমানদেরকে হিন্দু ধর্মে ঘর ওয়াপসি করানো। আমাদের স্বদেশ ঘর ওয়াপসিকে অগ্রাধিকার দিতে হবে। পাকিস্তান অখন্ড ভারত ধারণার অন্তর্ভুক্ত। মঠ এবং মন্দিরের এই বিষয়ে নেতৃত্ব দেওয়া উচিত।” বিজেপি সাংসদ বলেছেন যে, মন্দির এবং মঠের সদস্যদের ফের হিন্দু ধর্মে ধর্মান্তরিত করার একটি ‘বার্ষিক লক্ষ্য’ থাকা উচিত।

[ad_2]