Press "Enter" to skip to content

মুসলিম ভোট নিয়ে মমতা আর ওয়াইসির মধ্যে বাকযুদ্ধ, অদূরে দাঁড়িয়ে হাসছে বিজেপি


কলকাতাঃ টাকা নিয়ে মুসলিম ভোট ভাগ করার অভিযোগের পর প্রধান () মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে () পাল্টা কটাক্ষ করলেন। ওয়াইসি ের অভিযোগের প্রত্যুত্তরে বলেন, আমাকে টাকা দিয়ে কেনার মত এখনো কেউ জন্ম নেয়নি।

https://platform.twitter.com/widgets.js

এর আগে মমতা বন্দ্যোপাধ্যায় গতকাল জলপাইগুড়ির সভা থেকে বলেছিলেন যে, হায়দ্রাবাদের পার্টিকে টাকা দিয়ে বিজেপি মুসলিম ভোট ভাগ করছে। আসাদউদ্দিন ওয়াইসি মমতা বন্দ্যোপাধ্যায়ের এই অভিযোগের পাল্টা কড়া জবাব দেন।

ওয়াইসি বলেন, ‘এরকম কেউ জন্ম নেয়নি যে আসাদউদ্দিন ওয়াইসিকে টাকা দিয়ে কিনে নিতে পারবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ ভিত্তিহীন। তিনি অশান্ত আর আতঙ্কিত। ওনার নিজের দলের চিন্তা করা উচিৎ। কারণ ওনার দলের অনেকে বিজেপি যোগ দিচ্ছে। উনি বিহারের ভোটারদের অপমান করেছেন। বিহারের ভোটাররা নিঃস্বার্থ ভাবে আমাদের ভোট দিয়েছিল।”

https://platform.twitter.com/widgets.js

বলে রাখি, মমতা বন্দ্যোপাধ্যায় গতকাল জলপাইগুড়ির একটি জনসভা থেকে বলেছিলেন যে, হিন্দুর ভোট বিজেপি নেবে, মুসলিম ভোট AIMIM নেবে আর আমরা কাঁচকলা খাব। AIMIM বিজেপির বি-টিম। বিহারের নির্বাচনে বিজেপি ওদের ভোট কাটার জন্য পাঠিয়েছিল।

জানিয়ে দিই, আগামী বছর রাজ্যে বিধানসভার নির্বাচন হতে চলেছে। আর তার আগে রাজ্যে রাজনৈতিক উত্তাপ বেড়ে চলেছে। একদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেস যেমন রাজ্য জুড়ে প্রচার অভিযানে ব্যস্ত। তেমনই আরেকদিকে, রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি এবার বাংলায় ক্ষমতায় আসার জন্য কোমর বেঁধে নেমে পড়েছে। আর এরপর থেকেই, রাজ্যের তৃণমূলের একের পর এক নেতা, মন্ত্রী, বিধায়করা সরকারের বিরুদ্ধে বেসুরো হয়ে দলের আরও চাপ বাড়িয়ে তুলছে।