Press "Enter" to skip to content

মোটা সূঁচ আনুন, নেতাদের চামড়া অনেক মোটা হয়! ভ্যাকসিন দেওয়ার আগে প্রধানমন্ত্রী কথা শুনে হেসে ফেললেন নার্স

নয়া দিল্লীঃ করোনা ভ্যাকসিনেশনের দ্বিতীয় পর্যায়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোমবার দিল্লীর AIIMS এ গিয়ে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নেন। ভ্যাকসিন লাগানোর সময় প্রধানমন্ত্রী মোদী নার্সকে বলেন, নেতাদের চামড়া মোটা হয়, মোটা সুই লাগান। বলে দিই, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভারত বায়োটেকের কোভ্যাকসিনের ডোজ নিয়েছেন, ২৮ দিন পর ওনাকে ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ দেওয়া হবে।

https://platform.twitter.com/widgets.js

প্রধানমন্ত্রীকে ভ্যাকসিন দেওয়া সিস্টার পি নিবেদা পদুচেরির বাসিন্দা। আরেকজন নার্স ছিলেন, তিনি কেরলের বাসিন্দা। প্রধানমন্ত্রীকে ভ্যাকসিন দেওয়া সিস্টার পি নিবেদা শেষ মুহুরতেও জানতেন না যে প্রধানমন্ত্রী আসছেন আর ওনার জন্য তিনি ডোজ তৈরি করছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সকালে ভ্যাকসিন নেওয়ার জন্য দিল্লীর AIIMS-এ যান। সেখানে গিয়ে নার্সদের জিজ্ঞাসা করেন যে, তাঁরা কোথায় থাকেন। যখন সিস্টার নিবেদা বলেন যে তিনি পদুচেরির বাসিন্দা। তখন প্রধানমন্ত্রী ওনাকে তামিল ভাষায় ‘ওয়াড়াক্কম” বলেন। এরপর প্রধানমন্ত্রী সিস্টার নিবেদার কাছে জিজ্ঞাসা করেন যে পশুদের ইনজেকশন দেওয়া মোটা সুই এনেছেন কি না? ওনার এই কথা শুনে সিস্টার হেসে ফেলেন। এরপর প্রধানমন্ত্রী বলেন, নেতাদের চামড়া মোটা হয়। তখন সিস্টার বলেন, স্যার আপনাকে নর্মাল ভ্যাকসিনই দেওয়া হবে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ সকাল ৬ঃ২৫ মিনিটে এইমসে গিয়ে করোনার ভ্যাকসিন নেন। ওনার টিকাকরণের সময় সেখানে এইমসের ডায়রেক্টর রনদীপ গুলেরিয়া উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী ভ্যাকসিন নেওয়ার জন্য সকালের সময়কে বেছে নেন। আর এর প্রধান কারণ হচ্ছে, সকালে ট্র্যাফিক কম থাকায় না ওনার কনভয়ের কোনও সমস্যা হবে, আর না সাধারণ মানুষকে ওনার কনভয় যাওয়ার জন্য আটকে থাকতে হবে। প্রধানমন্ত্রী মোদী সুরক্ষা ছাড়াই এইমসে গিয়েছিলেন।