Press "Enter" to skip to content

মোদীকে হারাতে গিয়ে খুইয়েছিলে মুখ্যমন্ত্রীর কুরসি, এখন হাউমাউ করে কাঁদছেন চন্দ্রবাবু নাইডু

নয়া দিল্লিঃ তেলেগু দেশম পার্টির (Telugu Desam Party) সভাপতি তথা অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) প্রাক্তন মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু (Chandrababu Naidu) মঙ্গলবার ঘোষণা করেন যে, তিনি বর্তমান কার্যকালে আর বিধানসভায় প্রবেশ করবেন না। নাইডু বলেন, শাসক দল YSR ের সদস্যরা তাঁকে আর তাঁর স্ত্রীকে অপমান করেছেন বলেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

নাইডু বলেন, এই ঘটনার পর আমি আর এই সভায় অংশ নেব না আমি মুখ্যমন্ত্রী হওয়ার পরই বিধানসভায় ঢুকব। শীতকালীন অধিবেশনের দ্বিতীয় দিনে মহিলা শক্তি নিয়ে আলোচনার সময় বিধানসভায় ৭১ বছর বয়সী রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু আর তাঁর স্ত্রীকে অপমান করার অভিযোগ উঠেছে। আর এই নিয়ে বলার সময় প্রাক্তন মুখ্যমন্ত্রীকে কাঁদতে দেখা যায়।

মঙ্গলাগিরিতে টিডিপির সদর দফতরে এই নিয়ে বৈঠক করার সময় কান্নায় ভেঙে পড়েন চন্দ্রবাবু নাইডু। উনি বলেন, আমার স্ত্রী কখনো রাজনীতি করেনি। আমি ক্ষমতার বাইরে থাকি আর ক্ষমতায় থাকি, আমার জীবনের প্রতিটি পদক্ষেপে সে আমাকে উৎসাহ ও সাহস দিয়েছে শুধু, কিন্তু কোনদিনও রাজনীতিতে আসেনি। এরপরেও আমার স্ত্রীকে অপমান করা হয়েছে।

https://platform.twitter.com/widgets.js

নাইডু বলেন, আমার ৪০ বছরের রাজনীতির জীবনে এরকম দুঃখ আমি কখনো অনুভব করিনি। আমি আমার জীবনে অনেক সংঘর্ষ, উত্থান পতনের সম্মুখীন হয়েছি। আমি বিধানসভায় শাসক দল আর বিরোধী দলের মধ্যে অনেক উত্তেজনার তর্কাতর্কি দেখেছি। কিন্তু বিরোধীদের এভাবে দমন করা কোনদিনও দেখিনি।