Press "Enter" to skip to content

মোদীর ভয়ে ময়দান ছেড়ে পালাল অখিলেশ যাদব, দুই ষাঁড়ের লড়াইয়ের ভাইরাল ভিডিও

নয়া  উত্তর প্রদেশে চড়েছে রাজনীতির পারদ। আর কয়েকমাস পরই সেখানে বিধানসভার নির্বাচন হতে চলেছে। যদিও, শুধু উত্তর প্রদেশ নয়, আরও চারটি রাজ্যেও একই সঙ্গে বিধানসভার নির্বাচন হবে। তবে, ওমিক্রন আতঙ্কের জেরে এবারের নির্বাচন পিছিয়েও পড়তে পারে। শেষ সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন। কিন্তু, নির্বাচন হোক চাই না হোক, সেখানে নির্বাচনী প্রস্তুতি তুঙ্গে রয়েছে।

শাসক, উভয় দলই ময়দানে নেমে পড়েছে ভোটারদের নিজেদের কাছে টানতে। আর ভোটারদের মন জয় করার জন্য সবাই বড়বড় প্রতিশ্রুতিও দিচ্ছে। এমনই কিছু প্রতিশ্রুতি মঙ্গলবার উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব দিয়েছিলেন। মঙ্গলবার উন্নাওতে একটি জনসভায় ভাষণ দেওয়ার সময় অখিলেশ বলেছিলেন, ‘ষাঁড়ের হামলা আর সাইকেল দুর্ঘটনায় মরলে সমাজবাদী সরকার ৫ লক্ষ টাকা দেবে।”

অখিলেশ যাদবের এই ঘোষণার পর বিজেপি ওনাকে নিয়ে ব্যাঙ্গ করা শুরু করে দেয়। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও এই প্রসঙ্গে অনেক ছড়িয়ে পড়ে। আর সেই ব্যাঙ্গ-বিদ্রূপের মাঝে একটি ভাইরাল হচ্ছে, যার নায়ক নরেন্দ্র মোদী এবং অখিলেশ যাদব নামের দুটি ষাঁড়।

ফেসবুকে অংশুল সাক্ নামের এক ব্যক্তি সেই ভিডিওটি পোস্ট করেছেন। তিনি ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘উত্তর প্রদেশের কোথাও।” ভিডিওতে দুটি ষাঁড়কে একে অপরের সঙ্গে লড়তে দেখা যাচ্ছে। একটি ষাঁড়ের পিঠে লেখা রয়েছে ‘অখিলেশ যাদব”। আরেকটির পিঠে লেখা রয়েছে ‘নরেন্দ্র মোদী”। পাশাপাশি নরেন্দ্র মোদী নামের ষাঁড়ের গায়ে ‘৫৬ ইঞ্চি”ও লেখা রয়েছে।

ষাঁড়ের লড়াইয়ের ভিডিওটি মাত্র ২৩ সেকেন্ডের। তবে ভিডিওটি কবেকার, এবং ঠিক কোথাকার, সেটা আমাদের পক্ষে জানা সম্ভব হয়নি। ভিডিওতে দেখা যায় যে, অখিলেশ যাদব নামের ষাঁড়টি নরেন্দ্র মোদী নামক ষাঁড়ের সঙ্গে কিছুক্ষণ লড়াই করে। এরপর অখিলেশ ষাঁড়, মোদী ষাঁড়ের সঙ্গে লড়াইয়ে না পেরে ময়দান ছেড়ে পালিয়ে যায়। মোদী ষাঁড়ও ছাড়বার পাত্র নয়, সে আবার অখিলেশ ষাঁড়টিকে পিছনে ধাওয়াও করে। ২৩ সেকেন্ডের এই মজাদার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। অনেকেই সেখানে মজাদার কমেন্টও করছেন।