Press "Enter" to skip to content

মোদীর সাথে সাক্ষাতের অপেক্ষায় আছি, ট্যুইট করে জানালেন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প


আমেরিকার রাষ্ট্রপতি () নিজের ভারত সফর নিয়ে বেশ উৎসাহিত। ট্রাম্প শনিবার সকালে ট্যুইট করে জানান যে, তিনি ভারত সফর আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর () সাথে সাক্ষাৎ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

https://platform.twitter.com/widgets.js

রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প ট্যুইট করে লেখেন, ‘আমি সন্মানিত, মার্ক জুকারবার্গ সম্প্রতি জানিয়েছেন যে, ডোনাল্ড জে ট্রাম্প ফেসবুকে একনম্বর স্থানে আছে। আর দ্বিতীয় স্থানে প্রধানমন্ত্রী । উল্লেখ্য, আমি দুই সপ্তাহের মধ্যে ভারতে যাচ্ছি। আর আমি এই সফরের অপেক্ষায় রয়েছি।”

ভারত আর আমেরিকার রাজনেতাদের এই সাক্ষাৎ বিশ্বের দুই সবথেকে বড় গণতান্ত্রিক দেশের মধ্যে সম্পর্ক মজবুত করার একটি বড় চেষ্টা বলে দেখা হচ্ছে। রাষ্ট্রপতি ট্রাম্প নিজের স্ত্রী তথা আমেরিকার ফার্স্ট লেডি মেলোনিয়া ট্রাম্প ২৪ থেকে ২৫ ফেব্রুয়ারি দুই দিবসের সফরে ভারত সফরে আসছেন। এই সফরে তিনি দিল্লী আর আহমেদাবাদে যাবেন।

ভারতের সফর করা ট্রাম্প লাগাতার চতুর্থ আমেরিকার রাষ্ট্রপতি। উনি গুজরাটের আহমেদাবাদ পৌঁছালে লক্ষ লক্ষ মানুষ ওনাকে স্বাগত জানাবেন। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে বিশ্বের সবথেকে বড় ক্রিকেট স্টেডিয়ামে হাজার হাজার মানুষের সামনে ভাষণ দেবেন।