Press "Enter" to skip to content

মোদী ঝড়ের দাপটে আরবেও ব্যান হতে চলেছে পাকিস্থানীরা।

কেন্দ্রে মোদী সরকার আসার পর থেকে বিশ্বে ভারতের মর্যাদা বৃদ্ধি পেয়েছে একথা সবার জানে। আসলে মোদী সরকারের বিদেশনীতি ও বিশেষ কূটনৈতিক চাল বিশ্বের সমস্থ বড়ো নেতাদের আকৃষ্ট করেছে। সম্প্রতি, বিশ্বে যে ভারতের শক্তি বৃদ্ধি পেয়েছে তার আরো এবার প্রমান মিললো। আসলে কুয়েত ও কাতারের পরে এবার ইউনাইটেড আরব ইমিরেটসতেও ব্যান করার পক্রিয়া শুরু হয়েছে।

UAE পাকিস্তানিদের ভিসা দেওয়া বন্ধ করতে পারে বলে শোনা যাচ্ছে। পাকিস্তানিদের অভদ্র আচরণের জন্য UAE বিচলিত হয়ে পড়েছে। আর এই কথা UAE এর এক বড়ো আধিকারিক নিজেই জানিয়েছেন। তিনি শুধু করার কথা বলেছেন এই নয় একই সাথে UAE এর কোম্পানিদের আদেশ দিয়েছেন পাকিস্থানীদের যেন কাজ না দেওয়া হয়।

দুবাইয়ের সাধারণ সুরক্ষা কমিটির প্রধান দাহি খালফান বলেছেন, ভারতের মানুষ খুবই ভদ্র এবং অনুশাসিত হয়ে থাকে যেখানে পাকিস্থানীরা অভদ্র এবং নোংরা হয়ে থাকেন। তিনি পাকিস্তানিদের স্মাগলার ও হার্মাদও বলেন। খালফান বলেন এবার সময় হয়েছে পাকিস্থানীদের উপর ব্যান আনার।আপনাদের জানিয়ে দি, খালফান এই সমস্থ বিষয় পুরো বিশ্বের সামনেই টুইট এর মাধমে পোস্ট করে বলেন।

খালফান তার দুটো টুইটের মধ্যে একটাতে পাকিস্থানের দুর্নাম করেছেন এবং 2 য় টুইটে UAE এর কোম্পানিদের উদেশ্য করে বলেন পাকিস্থানীরা অপরাধী প্রকৃতির হয় তাই ওদের যেন কাজ দেওয়া না হয়। বিশ্বের রাজনৈতিক বিশেষজ্ঞরা দাবি করেছেন ভারতের প্রধানমন্ত্রীর কারণেই আরব এই সিধান্ত নিতে পারে। তাদের দাবি মোদী যেভাবে বিশ্বস্তরে শক্তি বৃদ্ধি করছে তাতে সংকটে পড়বে পাকিস্তান।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.