Press "Enter" to skip to content

মোদী সরকারের পদক্ষেপে ভারতের বড় জয়!! ব্যাঙ্কগুলিকে টাকা ফেরাতে প্রস্তুত বিজয় মালিয়া।

টাকা লুটে পালিয়ে যাওয়া বিজয় মালিয়াকে নিয়ে ভারতে কম চর্চা হয়নি। যদিও মোদী সরকার জানিয়েছিল এক এক টাকা ফেরত আনা হবে এবং দুর্নীতিবাজদের আইনিপথেই টেনে ভারতে আনা হবে। আর সেই ভিত্তিতে কাজও শুরু করেছিল ভারত। এই আইনি পথে জয় হচ্ছিল মোদী সরকারেরি আর সেই সময় মুখ খুলে বসলেন বিজয় মালিয়া। বিজয় মালিয়া বলেন যে তিনি ভারতের ব্যাঙ্কের টাকা মেটানোর জন্য প্রস্তুত।

আরোও পড়ুন –  প্রাণ দিয়ে ভারতকে উপহার দিয়েছিলেন টাইগার হিল!! আজ সেই মহান মনোজ কুমার পান্ডের জয়ন্তী দিবস।

বিজয় মালিয়া এও বলেন যে তিনি এখন ভারতের মানুষের চোখে বড়ো অপরাধীতে পরিণত হয়েছেন।মালিয়া জানান, তিনি ২০১৬ সালে প্রধানমন্ত্রী এবং অর্থমন্ত্রীকে চিঠি লিখেছিলেন কিন্তু সেই চিঠির কোনো প্রতিক্রিয়া তিনি পাননি। আজ সেই চিঠি বিজয় মালিয়া সার্বজনিক করেন এবং টাকা মেটানোর কথা বলেন। বিজয় মালিয়া কর্নাটকে তার ১৩,৯০০ কোটি টাকার সম্পত্তি বেচার অনুমতি চেয়েছেন যার মাধমে তিনি তার ঋণ মেটাতে পারবেন বলে দাবি করেন।

বিজয় মালিয়া বলেন যে তিনি এখন ব্যাঙ্কডাকাতির পোস্টার বয়তে পরিণত হয়েছেন এবং তার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করা হচ্ছে। তাই তাকে কর্ণাটকের সম্পত্তি বেচতে দেওয়ার অনুমতি দেওয়া হোক যাতে ব্যাঙ্কের ঋণ শোধ করা যায়।

আরোও পড়ুন – ভারতবিরোধীদের জন্য দুঃসংবাদ!! দেশের মধ্যে লুকিয়ে থাকা ভারত বিরোধীদের উপর কড়া নজর রাখতে শুরু করেছে মোদী সরকার।