Press "Enter" to skip to content

যেই পাকিস্তান ভারতীয় জওয়ানদের হত্যা করে সিধু তাঁদেরই বন্ধু! তোপ দাগলেন ক্যাপ্টেন

অমৃতসরঃ  কংগ্রেসের অন্তর্দ্বন্দ্বের পর পদ থেকে ইস্তফা দেওয়া ক্যাপ্টেন অমরিন্দর সিং (Capt. Amarinder Singh) প্রদেশ কংগ্রেস সভাপতি নবজ্যোত সিং সিধুকে () তুমুল কটাক্ষ করেছেন। ক্যাপ্টেন বলেছেন, সিধু পাকিস্তান আর পাকিস্তানের সেনা প্রধান বাজওয়ার সঙ্গে রয়েছেন।

ক্যাপ্টেন বলেন, পাকিস্তান কাশ্মীরে আমাদের জওয়ানদের হত্যা করে। আর সেই পাকিস্তানের সঙ্গেই সিধু আত্মীয়তা করে। ও বাজওয়া আর ইমরানের বন্ধু। এই বন্ধুত্ব দেশের সুরক্ষার জন্য বিপদ। যদি মুখ্যমন্ত্রী পদের জন্য সিধুর নাম উঠে আসে, তাহলে দেশের সুরক্ষার খাতিরে আমি ওই নামের বিরোধিতা করব।

ক্যাপ্টেন বলেন, সিধু পাঞ্জাবের জন্য একটি বড়সড় বিপর্যয় হতে চলেছে। সিধু একজন অকর্মণ্য মানুষ। যেই লোকটা মন্ত্রিত্ব চালাতে পারে না, সে রাজ্য চালাবে কী করে?

ক্যাপ্টেন অভি করে বলেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী আর পাকিস্তানের আর্মি চীফ বাজওয়ার সঙ্গে সিধুর গভীর সম্পর্ক রয়েছে। পাকিস্তান থেকে রোজ ড্রাগস, হাতিয়ার পাঠানো হয় ভারতে। এরমক মানুষের সঙ্গে বন্ধুত্ব রাখা সিধুকে কখনই মুখ্যমন্ত্রী হিসেবে স্বীকার করব না আমি।

ক্যাপ্টেন বলেন, শনিবার সকালে ইস্তফা দেওয়ার আগে দলের সভাপতি সোনিয়া গান্ধীর সঙ্গে ফোনে কথা হয়েছে। উনি ফোনে আমাকে বলেছেন, ‘আমি দুঃখিত অমরিন্দর।” সিধু এবং দলকে নিয়ে বিস্ফোরক অভিযোগ করা ক্যাপ্টেন অমরিন্দর সিংয়ের আগামী পদক্ষেপ কী হবে সেটার জন্য অপেক্ষা করছে পাঞ্জাবীরা। গুঞ্জন ছড়িয়েছে যে, উনি দিতে পারেন।