Press "Enter" to skip to content

যে কোনো মুহূর্তে গ্রেফতার হতে পারেন AAP নেতা! অ্যারেস্ট ওয়ারেন্ট জারি করল আদালত

লুধিয়ানার এক আদালত আম-আদমি পার্টির নেতা ও রাজ্যসভা সঞ্জয় সিং এর বিরুদ্ধে ি ওয়ারেন্ট জারি করেছে। দিল্লীর মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের ঘনিষ্ঠ সঞ্জয় সিং এর বিরুদ্ধে আদালতে মানহানি মামলা করা হয়েছিল, এরপর আদালত তাকে হাজিরা দেওয়ার নির্দেশ দেয়। আদালতের আদেশ অমান্য করেন সঞ্জয় সিং।

এরপরই সঞ্জয় সিংয়ের বিরুদ্ধে গ্রেফতারি ওয়ারেন্ট জারি করে আদালত। একই সাথে সঞ্জয় সিংকে খুঁজে বের করে হাজির করার নির্দেশও দেয় আদালত। এই বিষয়ে সাংবাদিকরা সঞ্জয় সিংকে প্রশ্ন করলে তিনি বলেন যে তার দাদুর মৃত্যুর পর কিছু কাজকর্ম নিয়ে তিনি ব্যাস্ত ছিলেন। সেই কারণেই আদালতের সামনে হাজির হতে পারেননি।

২০১৭ সালে সঞ্জয় সিং অকালি দলের এক নেতারা বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন যে তিনি নাকি নেশা জাতীয় দ্রব্যের ব্যাবসা করেন। এমন ভিত্তিহীন অভিযোগের দরুন বিক্রম সিং মজিথিয়ার সঞ্জয় সিংয়ের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করেন। ৬ সেপ্টেম্বর সোমবার দিন অকালি দলের নেতারা এক মামলার শুনানি শুরু করে আদালত।

https://platform.twitter.com/widgets.js

হাজির হওয়ার কথা ছিল সঞ্জয় সিংয়ের। AAP নেতার উকিল আদালতকে বলেন যে তিনি হাজিরা দিতে পারবেন না। তৎক্ষণাৎ আদালত সঞ্জয় সিংয়ের জামিন বাতিল করে গ্রেফতারি ওয়ারেন্ট জারি করে। আদালতের নির্দেশের পর পুলিশ যেকোনো মুহূর্তে সঞ্জয় সিংকে গ্রেফতার করতে পারেন।