Press "Enter" to skip to content

যোগীজির কাছে মোদী সরকারের চার বছরের কাজ শোনার সাথে সাথে বড়ো সিদ্ধান্ত নিয়ে ফেললেন সঞ্জয় দত্ত।

ের ৪ বছরের পূরণ হয়েছে সেই উপলক্ষে বিজেপি একটা বিশেষ অভিযান শুরু করেছে যার নাম দেওয়া হয়েছে ‘সম্পর্ক ফর সমর্থন’ । এই অভিযানের মাধ্যমে বড়ো নেতা মন্ত্রীরা বিখ্যাত সেলেব্রেটির সাথে দেখা করবেন এবং তাদেরকে মোদী সরকারের কাজের উপলদ্ধির ব্যাপারে বোঝাবেন এবং সেলিব্রেটিদের কাছে ৪ বছরের সমর্থন চাইবেন। এইরকমই অভিযানে আদিত্যনাথ ও বিখ্যাত সঞ্জয় দত্ত দেখা করেন।

শনিবার দিন যোগী আদিত্যনাথ এবং সঞ্জয় দত্তের এই বিষয়ে মিটিং হয়। মিটিং এ যোগী আদিত্যনাথ সঞ্জয় দত্তকে মোদী সরকারের উপলদ্ধিগুলো সম্পর্কে বলেন এবং তাতে সঞ্জয় দত্ত এতটাই প্রভাবিত হয়ে পড়েন যে ের একটা পুরো গ্রামকে তিনি যোগীজির কাছে চেয়ে বসেন। সঞ্জয় দত্ত প্রদেশের ‘চিলবিলা’ গ্রামকে দত্তক নিতে চান। যার অনুমতি যোগীজি তৎক্ষনাৎ দিয়ে দেন এবং উনাকে অভিনন্দিত করেন।

আসলে সঞ্জয় দত্ত মোদী সরকারের কাজে খুবই প্রভাবিত হয়ে তাদের মায়ের জন্মভূমি চিলবিলা গ্রামকে দত্তক নিয়েছেন বলে জানা গিয়েছে। আপনাদের জানিয়ে রাখি একটা গ্রামকে বিনা স্বার্থে দত্তক নেওয়া কোনো ছোট ব্যাপার নয় যা মোদী সরকারের কাজে খুশি হয়ে নেন সঞ্জয় দত্ত। সঞ্জয় দত্ত আরো জানান যে উনি তার পরবর্তী সিনেমার শুটিং উত্তরপ্রদেশে করবেন।[sg_popup id=”1″ event=”onload”][/sg_popup]

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.