Press "Enter" to skip to content

যোগী আদিত্যনাথকে নিয়ে মমতা ব্যানার্জী দিলেন এমন মন্তব্য, ক্ষোভে ফেটে পড়ল বিজেপি সমর্থকরা

[ad_1]

রাজনীতিতে একে অপরের প্রতি আক্রমণ খুবই সাধারণ ব্যাপার। কিন্তু আক্রমণ যখন ব্যাক্তিগত পর্যায়ে পৌঁছায় তখন সেটা আর রাজনৈতিক থাকে না ।পশ্চিমবঙ্গের মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বন্দ্যোপাধ্যায়ের কোথায় যদি আমার আসি তাহাকে আমরা দেখি তার আক্রমন অনেকটা ব্যাক্তিগত পর্যায়ে চলে যায় এবং অনেক সময় তা অনেক ব্যাক্তির মর্যাদা সম্মানে ও আঘাত হানে। সম্প্রতি যোগী আদিত্যানাথ কে নিয়ে তার মন্তব্য দেশ জুড়ে খুব চর্চিত হচ্ছে।

সম্প্রতি মমতা ব্যানার্জি উত্তরপ্রদেশ নির্বাচনে প্রত্যক্ষ ভাবে না হলেও পরোক্ষভাবে যুক্ত আছেন। কারণ তিনি বিজেপি বিরোধী জোট হিসেবে উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টি কে সমর্থন করছে। সেই প্রসঙ্গে তিনি যোগী আদিত্যনাথের উপর আক্রমন করে বলেছেন তিনি “যোগী না ভোগী “। সেটি বলতে গেলে যোগী আদিত্যানাথের সম্মানে আঘাত হানা হয়েছে বলে মনে করছে বিজেপি সমর্থকরা।

এখন যখন মমতা ব্যানার্জি উত্তরপ্রদেশ নির্বাচনে প্রবেশ করেছে তখন যোগী আদিত্যানাথ তাকে কথা শোনাতে ছাড়েনি । তিনি সরাসরি মমতা ব্যানার্জি কে জিজ্ঞাসা করেছেন ইউপিতে সব নির্বাচন শান্তিপূর্ণভাবে হচ্ছে, বাংলায় কি এমন হয়েছে? সেখানে বিজেপি কর্মীদের হেনস্থা করা হচ্ছে, তাদের ছাড়ছে না। আপনার সরকারের কি ভূমিকা এই নিয়ে গভীর অভিযোগ তুলেছে যোগী সমর্থনকারীরা।

রাজনৈতিক মহলের দাবি মমতা ব্যানার্জি এখন ইউপির রাজনীতি তে প্রবেশ করতে চাইছে। কারণ তার মূল লক্ষ হলো মুখমন্ত্রী থেকে যেকোনো উপাইয়ে প্রধানমন্ত্রী হওয়া। কিন্তু পশ্চিমবঙ্গে একটা আঞ্চলিক দল হয়ে তার পক্ষে এতবড় স্বপ্ন দেখা কতটা সফল হবে তা এখন সময়ই বলতে পারবে।

[ad_2]