Press "Enter" to skip to content

যোগী আদিত্যনাথকে হারাতে এবার পারফিউম লঞ্চ করল সমাজবাদী পার্টি! ট্রোল শুরু সোশ্যাল মিডিয়ায়

উত্তরপ্রদেশের নির্বাচন যত সামনে আসতে শুরু হয়েছে ততই নেতাদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা তীব্র হতে শুরু হয়েছে। করে যোগী আদিত্যনাথের সরকারের বিরোধে নেমে পড়েছে রাজনৈতিক দলগুলি। এসবের মধ্যে সমাজবাদী পার্টি মঙ্গলবার দিন একটা পারফিউম লঞ্চ করেছে যা নিয়ে রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়েছে। সমাজবাদী পার্টির তরফ থেকে দাবি করা হয়েছে, এই পারফিউম তৈরি করতে দুই বিজ্ঞানীকে নিযুক্ত করা হয়েছিল।

২ জন বিজ্ঞানী ৪ মাস সময় নিয়ে এই পারফিউম তৈরি করেছে বলে জানা গেছে। সমাজবাদী পার্টির এক নেত্রী বলেন, “এই সুগন্ধি ব্যাবহার করে সামাজিকতা ও ভ্রাতৃত্বের সুবাস পাবেন এবং বিদ্বেষপূর্ন মন একেবারে সরল হয়ে উঠবে। যে পারফিউম তৈরি করা হয়েছে তাতে সমাজবাদী পার্টি নিজেদের পার্টির ব্যাপক মার্কেটিং চালিয়েছে।

পারফিউমের বোতলে ের ছবি দেখা গেছে। ছবির পাশাপাশি পার্টির রং ও ্হও দেখা গেছে। পারফিউম লঞ্চ করার সময় সমাজবাদী পার্টির নেতা বলেন, ২০২২ সালে উত্তরপ্রদেশে পরিবর্তন হবেই। সপা এমএলসি পুষ্পরাজ জৈন বলেন, এই পারফিউমটি ২২ টি সুগন্ধির মিশ্রনে তৈরি করা হয়েছে। চারিদিকে যে বিদ্বেষ ছড়িয়েছে তা শেষ করে সমাজে প্রেম ছড়ানোর জন্য এই পারফিউম তৈরি করা হয়েছে।

একই সাথে সমাজবাদী পার্টির তরফ থেকে আরো বলা হয়, এই পারফিউমের আদলে ২০২৪ সালে একটা পারফিউম লঞ্চ করা হবে। যা পুরো দেশের মধ্যে ছড়িয়ে পড়া বিদ্বেষ খতম করবে। জানিয়ে দি, এই পারফিউমের সামনে আসতেই রাজনৈতিক মহলে ট্রোল শুরু হয়েছে। এক ইউজার বলেছেন, “এবার লোকজন পারফিউম দেখে ভোট দেবে।” আরেক টুইটার ইউজার লিখেছেন, ” মূর্খতার দিক থেকে এরা গান্ধীকেও পেছনে ফেলে দেবে।” সব মিলিয়ে সমাজবাদী পার্টির পারফিউম নিয়ে রীতিমতো ট্রোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।