Press "Enter" to skip to content

যোগী আদিত্যনাথের ৫ বছরের কাজে খুশি কত শতাংশ মানুষ! সামনে এল চমকে দেওয়া সার্ভে রিপোর্ট

[ad_1]

উত্তরপ্রদেশে খুব অল্প সময় এর মধ্যে নির্বাচন শুরু হতে চলেছে। দেশের মানুষজন কেউ উত্তরপ্রদেশ এর রাজনীতি নিয়ে কৌতূহল হতে দেখা যাচ্ছে কারণ উত্তরপ্রদেশ রাজনীতির কথা হলে মানুষ এর কৌতুহল এর শেষ থাকে না। রাজনীতিতে উৎসাহী মানুষজন এই দিকে তাকিয়ে আছে যে কে কখন তাদের সঠিক সার্ভে নিয়ে আসবে। প্রশ্ন একটাই, যে কে গড়তে চলেছে উত্তরপ্রদেশ এর পরবর্তী সরকার।

সম্প্রতি সি ভোটার মানুষ এর কাছে গিয়ে গিয়ে তাদের সমীক্ষা তুলে ধরেছেন। তারা উত্তরপ্রদেশ এর জনগণ কে জিজ্ঞাসা করেছেন তারা 5 বৎসরে যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) এর কাজে খুশি কিনা? 40 শতাংশ মানুই সরকার এর কাছে খুশী , 24 শতাংশ মানুষ যারা যোগী জির প্রসংশা করেছেন। মোট 64 শতাংশ মানুষ বিজেপির সরকার কে সমর্থন করেছেন।

একিইভাবে 36 শতাংশ মানুষ যারা যোগী জির কাজে অসন্তুষ্ট প্রকাশ করেছে। মনে করা হচ্ছে তারা বিরোধী পক্ষ কে ভোট দেবে। তা হলে ও বিজেপির কাছে এটা সুখবর যে বেশিরভাগ মানুষ বিজেপি কে সমর্থন করেছে এটা বিজেপির কাছে খুব ভালো খবর।

বিজেপি অবশ্যই একটা জায়গা করে রেখেছে কিন্তু বিজেপি কে সবচেয়ে বেশি উপকৃত করছে বিরোধী দল গুলোর মধ্যে ঐক্য না থাকা। যার ফলে বিরোধী দল গুলি একে অপরের ভোট কাটতে দেখা যাবে যা বিজেপির জন্য লাভজনক হয়ে উঠতে পারে।তবে এখন কি ঘটতে চলেছে তা সময় এ বলে দেবে।

[ad_2]