Press "Enter" to skip to content

যোগী আদিত্যনাথ এর ভয়ে লুকিয়ে পড়লো সমাজবাদী পার্টির গুন্ডারা।

উত্তরপ্রদেশে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বর্তমানে দেশের সবচেয়ে বেশি । আপনাদের জানিয়ে রাখি, যোগী আদিত্যনাথ উত্তরপ্রদেশে মুখ্যমন্ত্রী পদে আসার পর থেকে গুন্ডাদের রাতের ঘুম প্রায় উড়ে গেছে। আজ উত্তরপ্রদেশের এক জায়গায় সমাজবাদী পার্টির কিছু গুণ্ডাদল মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এর রাস্তা আটকাবার জন্য পরিকল্পনা করেছিলেন। তাদের প্ল্যান ছিল যোগী আদিত্যনাথ এলেই কালো পতাকা দেখানোর। শুধু এই নয় কিছু গুণ্ডা প্ল্যান করেছিল যোগীজিকে টার্গেট করে ডিম, টম্যাটো ইত্যাদি ছুঁড়ে মারা।

এর জন্য গুন্ডার দল বেশ ভারীসংখ্যায় এসে রাস্তার ধরে হাজির হয়েছিল। তারা নিজেদের সাথে কালো পতাকা, ডিম, টমেটো নিয়েও এসেছিল। কিন্তু কিছুক্ষন পর গুণ্ডারা জানতে পারে যোগীজির সাথে এনকাউন্টার স্পেশালিস্ট টীমও আসছেন। এই খবর পাওয়া মাত্র গুন্ডারা ভয় পেয়ে দূরে সরে যেতে থাকেন এবং যেইমাত্র দেখেন যোগী আদিত্যনাথ এর গাড়ি এগিয়ে আসছে ভয়ে রাস্তার পশে লুকিয়ে পরে সাপই গুণ্ডারা।

 

আসলে যোগী সরকারের আমলে প্রদেশের সুরক্ষা ব্যবস্থা এতটাই সচেতন যে এই ব্যাপারে সমস্থ খবর যোগী আদিত্যনাথ আগেই পেয়েগেছিলেন। আসলে প্রদেশের গুপ্তচর বাহিনী এই খবর যোগী আদিত্যনাথ এর কাছে পৌঁছে দিয়েছিল। আর এই কারণে যোগী আদিত্যনাথ সব নিজের পরিকল্পণা করে বেরোন এবং মিডিয়াকে বলেন রাস্তায় উপস্থিত থাকতে যার কারণে সমাজবাদী পার্টির গুন্ডাদের সমস্থ নাটক ক্যামেরা বন্দি হয়ে পড়ে।

আপনাদের জানিয়ে রাখি যোগী আদিত্যনাথ মিডিয়াকে রাস্তায় উপস্থিত থাকতে বলেছিলেন এই কারণে যাতে মিডিয়া সত্য খবর প্রকাশ করে। নাহলে হয়ত বিক্রিত মিডিয়া এতক্ষনে প্রকাশ করতো যে যোগীজির বিরোধিতা করে উত্তরপ্রদেশে সাধারণ মানুষ কালো পতাকা দেখিয়েছেন এবং ডিম ও টম্যাটো ছুড়েছেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.