Press "Enter" to skip to content

যোগী আদিত্যনাথ পুনরায় মুখ্যমন্ত্রী হলে দেশে ফিরে আসবো না! শপথ নিয়ে বললেন বলিউডের এই অভিনেতা

[ad_1]

উত্তরপ্রদেশে নির্বাচন শুরু হয়ে গেছে। পুরো দেশ তাকিয়ে আছে নির্বাচনের ফলাফলের দিকে কারণ কোনো না কোনো ভাবে এই নির্বাচন বিজেপির জন্য খুবই গুরুত্বপূর্ণ, 2024 লোকসভা নির্বাচন এই নির্বাচনের সাথে জড়িত। আর কিছু দিনের মধ্যেই হয়তো সব পরিষ্কার হয়ে যাবে উত্তরপ্রদেশের সিংহাসনে কে বসতে চলেছে। কিন্তু এখন উত্তরপ্রদেশের নির্বাচনে যোগী আদিত্যানাথ কে ঘিরে যা হচ্ছে তা অবাক করার মতো।

সম্প্রতি একজন বলিউড অভিনেতা কামাল রশিদ খান টুইট করেছেন যে উত্তরপ্রদেশ নির্বাচনের যদি যোগী আদিত্যানাথ আবার ফিরে আসে তাহলে তিনি ভারতের মুখ আর দেখবেন না। আসলে আপনাদের জানিয়ে রাখি কামাল রশিদ এই মুহুর্তে, সংযুক্ত আরব আমিরাতে থাকেন এবং সেখান থেকে চলচ্চিত্রগুলি পর্যালোচনা করেন।

তার টুইট গুলো মাঝে মাঝে নেটদুনিয়া তে বেশ আলোচনার বিষয়বস্তু হয়ে থাকে। কামাল রাশিদ খান বলিউডের একজন ছোটো খাটো অভিনেতা হিসেবে পরিচিত। এই টুইট দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে তিনি বিজেপি ঘোর বিরোধী এবং বিশেষ করে তিনি চান যোগী আদিত্যানাথ ক্ষমতায় যেনো না আসে।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় মুনাওয়ার রানার একটা কথা খুব ভাইরাল হয়েছিল যেখানে তিনি ইউপি ত্যাগ করার কথা বলেছিলেন ,সোশ্যাল মিডিয়ায় তার তীব্র সমালোচনা করা হয়। তার পর থেকে তিনি অনেকটা চুপ আছেন । যাইহোক বিভিন্ন নেতা হোক বা অভিনেতা তারা রাজনীতি কে ঘিরে অনেক কিছুই বলে থাকেন এর আগে আমরা তার প্রমান পেয়েছি ,কিন্তু কতটা সেটা বাস্তবে হয় সেটাই দেখার বিষয়।

[ad_2]