Press "Enter" to skip to content

“যোগী নয় ভোগী, ওকে চপ্পল দিয়ে মারা উচিত”- মন্তব্য প্রসঙ্গে উদ্ধব ঠাকরের বিরুদ্ধে দায়ের হলো ৩ টি FIR

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মহারাষ্ট্রের উদ্ধব ঠাকরের হয়েছে। ওই ভিডিওটিতে উদ্ধব ঠাকরে যোগী আদিত্যনাথের প্রতি কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। আর সে ভিডিও হওয়ার পরই রাজনীতির পরিবেশ গরম হয়ে উঠেছে। এর কারণ মাত্র কয়েকদিন আগেই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বিরুদ্ধে বিবৃতি দেওয়ার অভিযোগে কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রানেকে গ্রেফতার করা হয়েছে।

এখন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ভাইরাল ভিডিওতে তাকে বলতে দেখা যাচ্ছে, “যোগী আদিত্যনাথ যোগী নয়, একজন ভোগী। মুখ্যমন্ত্রীর চেয়ারে বসে সে কেমন যোগী? চপ্পল দিয়ে যোগী আদিত্যনাথকে মারা উচিত।”

ভাইরাল ভিডিওতে উদ্ধব ঠাকরেকে আরো বলতে দেখা যাচ্ছে, “যোগী আদিত্যনাথ শিবাজি মহারাজের অপমান করেছেন। উনি চপ্পল পরিধান করে শিবাজি মহারাজের প্রতিমাতে হার পরিয়েছিলেন।” ভিডিওটি ভাইরাল হওয়ার পর নেটিজেনদের একাংশ উদ্ধব ঠাকরের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার দাবি তুলেছিলেন।

এখন সেই পরিপ্রেক্ষিতে বড়ো খবর সামনে এসেছে। প্রাপ্ত খবর অনুযায়ী, উদ্ধব ঠাকরের বিরুদ্ধে ে ৩ টি FIR দায়ের হয়েছে। উদ্ধব ঠাকরের যে ভিডিও ভাইরাল হয়েছে তা বেশকয়েক বছরের পুরনো। ভিডিওতি ২০১৮ সালের বলে দাবি করা হচ্ছে। পালঘর উপনির্বাচনের জন্য প্রচার করতে গিয়ে ২০১৮ সালে উদ্ধব ঠাকরে যোগী আদিত্যনাথের বিরুদ্ধে এমন অপশব্দ ব্যবহার করেছিলেন।