Press "Enter" to skip to content

‘যোগ্য নেতৃত্বের হাতে রয়েছে ভারত, মোদী সব হিন্দুদের এক করেছে” প্রধানমন্ত্রীর প্রশংসা পাকিস্তানেও

[ad_1]

নয়া দিল্লিঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) মার্কিন সফর শনিবার শেষ হয়ে গিয়েছে। সফরের অন্তিম দিনে তিনি রাষ্ট্রসংঘের মহাসভায় ভাষণ দেন আর ইশারায় ইশারায় পাকিস্তানকে তুলোধোনা করেন। রাষ্ট্রসংঘের ভাষণের আগে তিনি আমেরিকার রাষ্ট্রপতি জো বাইডেনের সঙ্গে সাক্ষাৎ করে আর পাকিস্তানের আফগানিস্তান আর সন্ত্রাসবাদে নেওয়া ভূমিকা নিয়ে আলোচনা করেন।

ওয়াকিবহাল মহলের মতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই আমেরিকা সফর সফল হয়েছে। অন্যদিকে, পাকিস্তানি মিডিয়াতেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূয়সী প্রশংসা হচ্ছে। পাশাপাশি তাঁরা নিজের দেশের প্রধানমন্ত্রী ইমরান খানকেও তুলোধোনা করছে।

পাকিস্তানি মিডিয়া বলেছে,’ভারত বর্তমান সময়ে সঠিক নেতৃত্বের হাতে রয়েছে। মোদী সাহেব সমস্ত হিন্দুদের এক করে ফেলেছে। আমাদের ওজির-ই-আজম ইমরান খান ওনার সমতুল্য হতে পারবেন না।”

পাকিস্তানি মিডিয়ার প্রাইম শো প্রধানমন্ত্রী মোদীর আমেরিকার সফরে ছেয়ে গিয়েছে। পাকিস্তানি মিডিয়ায় যারা তর্কে অংশ নেন, তাঁরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করে ভরিয়ে দিচ্ছেন। তাঁরা বলে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ওখানে গিয়ে নিজের কাজে লেগে পড়েছেন। দেখুন ভিডিও … 

[ad_2]