Press "Enter" to skip to content

“রাজনীতিতে এসবও করতে হয়”- নরেন্দ্র মোদী ও যোগী আদিত্যনাথের ছবি নিয়ে ব্যাঙ্গ করলেন অখিলেশ যাদব

[ad_1]

সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কৃষি আইন প্রত্যাহার করার রচনা করেছেন। তিনটি কৃষি আইন বাতিলের ঘোষণার পর থেকে রাজনৈতিক চর্চা তীব্র হয়েছে। বিরোধী নেতারা বিষয়টিকে উত্তরপ্রদেশ সহ বেশকিছু রাজ্যের নির্বাচনের সাথে জুড়ে বিষয়টিকে দেখেছেন। এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) এর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। আসলে যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এর কাঁধে হাত দিয়ে হাঁটছেন। এই ছবিকে কেন্দ্র করে বিজেপি বহু নেতা কটাক্ষ করতে শুরু করে দিয়েছে।

https://platform.twitter.com/widgets.js

সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব (Akhilesh Yadav) কারোর নাম উল্লেখ না করেই প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি যোগী আদিত্যনাথ এর ছবি কে ব্যঙ্গ করে টুইট করেছেন। অখিলেশ যাদব টুইটে লিখেছেন, “মানুষকে রাজনীতির জন্য এসব করতে হয়। অস্বস্থি সত্ত্বেও কাঁধে হাত রেখে কিছুটা পথ হাঁটতে হয়।”

https://platform.twitter.com/widgets.js

এদিকে যোগী আদিত্যনাথ প্রধানমন্ত্রীর সাথে তার তোলা ছবিকে পোস্ট করে লিখেছেন, “পন নিয়েছি অনেক দূর পৌঁছাতে হবে অনেক উঁচু উঠতে হবে এক নতুন ভারত গড়তে হবে।” জানিয়ে দিই প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী উত্তরপ্রদেশ সফরে রয়েছেন এবং আজকেই তার উত্তরপ্রদেশ সফরের শেষ দিন।

[ad_2]