Press "Enter" to skip to content

রাজনৈতিক প্রচারের জন্য গাইকে ব্যাবহার করল কংগ্রেস! ভাইরাল ছবি দেখে আক্রোশ প্ৰকাশ সাধারণ মানুষের

মধ্যপ্রদেশ থেকে একটা গরুর ছবি ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। কিছু রাজনীতিবিদদের উপদ্রবের জন্য বিষয়টি ঘটিত হয়েছে। আসলে কংগ্রেসের কর্মীরা একটা গাইকে অদ্ভুভাবে রাজনৈতিক প্রচারের জন্য ব্যাবহার করেছে। ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে কংগ্রেসের লোকজন তাদের নির্বাচনী প্রতীক হাতের পাঞ্জাকে গাইটির গায়ে এঁকে দিয়েছে।

গাইটির গায়ে কংগ্রেস প্রার্থী প্রেমচাঁদ গুড্ডুর নামও লিখে দেওয়া হয়েছে। ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে গাইটি চুপচাপ দাঁড়িয়ে আছে। গাইটির সিং এ তিনটি রং করা হয়েছে। ভারতে জাতীয় পতাকায় যে রং থাকে সেই তিনটি রং গাইটির সিং এ রয়েছে। কোন জায়গা থেকে নির্বাচনে জন্য নেতা বাবু দাঁড়িয়েছেন তাও লেখা হয়েছে। অনেকে সামাজিক মাধ্যমে নেতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার দাবি তুলেছে।

এছাড়াও রাজ নন্দিনী লিখে শেষ করা হয়েছে। এই ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে। নিজেদের রাজনীতির জন্য কিভাবে কংগ্রেস এই ধরনের কান্ড করতে পারে তা নিয়ে প্রশ্ন উঠেছে।

জানিয়ে দি, ইন্দোরের এক বিধানসভায় উপনির্বাচন রয়েছে। সেই উপনির্বাচনের জন্যে কংগ্রেস প্রচার চালাচ্ছে। আর সেই পরিপ্রেক্ষিতে এক কংগ্রেসী নেতা গাই এর গায়ে লিখে প্রচার চালাচ্ছে। লোকজনকে আকর্ষন করার জন্য কংগ্রেস নেতা এমন কান্ড করেছে বলে মনে করা হচ্ছে। অন্যদিকে এই ঘটনাকে নিয়ে বিজেপি কংগ্রেস পার্টির উপর আক্রমন করে দিয়েছে। বিজেপি নেতারা বলেছেন, এটা খুবই লজ্জাজনক কাজ। বিজেপির প্রবক্তা উমেশ শর্মা বলেছেন, কংগ্রেস নেতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া উচিত কারণ উনি গোমাতাকে রাজনৈতিক প্রচারের জন্য অত্যাচার করেছেন।