Press "Enter" to skip to content

রাজনৈতিক হিংসার শিকার পশ্চিমবঙ্গের হিন্দুদের জন্য সাহায্য পাঠালেন কপিল মিশ্র! ধন্যবাদ জানালেন নেটিজনরা

ের পর রাজ্যজুড়ে ব্যাপক হিংসার পরিবেশ তৈরি হয়েছিল। বহু হিন্দুদের ঘর ছাড়া হতে হয়েছিল। একই সাথে খুন ও ধর্ষণের ঘটনাও সামনে এসেছিল। বহু ি কর্মীদের বাড়িতে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছিল। অনেক প্রাণ বাঁচাতে রাজ্য ছেড়ে অসমে শরণ নিয়েছিল। হিংসার শিকার হওয়া হিন্দুদের সাহায্যে জন্য বিজেপি নেতা কপিল মিশ্র এগিয়ে এসেছেন।

২০০ টি পরিবারের কাছে কপিল মিশ্র আর্থিক সাহায্য পাঠিয়েছেন। একই সাথে ৫০০ পরিবারের কাছে রেশন পৌঁছে দিয়েছেন। যে সমস্ত হিন্দুরা হিংসার শিকার হয়েছেন তাদের পরিবারের রোগীদের চিকিৎসার জন্য ১০ টি অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিয়েছেন। কপিল মিশ্র জানিয়েছেন, পীড়িত পরিবারের সাহায্যের জন্য ২০০০ টি তিরপল পাঠানো হয়েছে।

বিধানসভা নির্বাচনের পর নিপীড়িত হিন্দুদের সাহায্যে জন্য কপিল মিশ্র এবং অনির্বাণ গাঙ্গুলি ক্রাউড ক্যাশ এ কম্পেন চালিয়েছিল। সূত্রের অনুযায়ী, সেখানে প্রায় ৫০ লক্ষ টাকা সংগ্রহ হয়েছে। যার দ্বারা নিপীড়িত মানুষজনের সাহায্য করা হচ্ছে। বিজেপি নেতা কপিল মিশ্র ঘোষণা করে বলেছিলেন, বাংলায় যে সব হিন্দুরা অসহায় হয়ে পড়েছে তাদের সাহায্য করুন। তাদের একা ছেড়ে দেবেন না।

কপিল মিশ্র বলেছিলেন, বাংলায় সেটাই হচ্ছে যেটা কাশ্মীরে হয়েছিল। কপিল মিশ্র টুইট করে বলেছিলেন, বাংলাকে কাশ্মীরের মতো হতে দেওয়া যাবে না। আমরা কোনো অসহায় পরিবারকে একলা ছেড়ে দেব না। সকলে মিলে অসহায় হয়ে পড়া হিন্দুদের পাশে দাঁড়াবো। ডাইরেক্ট একশন ডেতে যা হয়েছিল তা এখন আবার পুনরাবৃত্তি ঘটছে বলে মন্তব্য করেছিলেন কপিল মিশ্র।

https://platform.twitter.com/widgets.js

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গে এখনও প্রায় দিন বিজেপি কর্মীদের খুনের খবর সামনে আসছে। এমনকি বিধানসভা নির্বাচনের ফলাফল বের হওয়ার পরদিন থেকে আজ অবধি অনেক বিজেপি কর্মী নিজের বাড়ি ফিরে আসতে পারেনি।