Press "Enter" to skip to content

রাজস্থানে ১৯ বছরের যুবতীকে অপহরণ করে আটদিন গণধর্ষণ ৯ যুবকের! নীরব রাহুল আর প্রিয়াঙ্কা

জয়পুরঃ ে (Rajasthan) ের ঘটনা থামার নামই নিচ্ছে না। এখনো বারানের মামলা থান্দা হয়নি আর এরমধ্যে রাজ্য থেকে আরও একটি ধর্ষণের মামলা সামনে আসছে। তাজা ঘটনা রাজস্থানের চুরু (Churu) জেলায় হয়েছে। সেখানে ১৯ বছর বয়সী এক যুবতীকে অপহরণ করে একদল করেছে।

শোনা যাচ্ছে যে, গণধর্ষণের এই ঘটনায় ৯ জন যুক্ত আছে। পুলিশ তাঁদের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা দায়ের করেছে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, অভিযুক্তরা নির্যাতিতাকে অপহরণ করে আট দিন আলাদা আলাদা যায়গায় নিয়ে গিয়ে গণধর্ষণ করে। অভিযুক্তরা আট দিন পর্যন্ত চুরুর রাজগড়, জয়পুর আর সীকরের নীমকাথানায় বন্দি বানিয়ে গণধর্ষণ করে।

নির্যাতিতার অভিের পর পুলিশ বিক্রম পুনিয়া, দেবেন্দ্র পুনিয়া, বান্টি, শুভম, হেমন্ত, মুকেশ গুর্জর আর আরও দুজনের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা দায়ের করেছে। আপাতত পুলিশ নির্যাতিতাকে রাজগড়ের রাজকীয় হাসপাতালে ভরতি করিয়েছে।

https://platform.twitter.com/widgets.js

রাজ্যে বেড়ে চলা ধর্ষণের মামলা নিয়ে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে রাজস্থান সরকারকে আক্রমণ করেছে। উনি ট্যুইট করে লেখেন, ‘বিগত কিছুদিন ধরে রাজস্থানের মিডিয়াতে এমন কোনও হেডলাইন নেই, যেখানে ধর্ষণের কথা উল্লেখ করা হয়নি। এবার চুরু থেকে গণধর্ষণের মামলা সামনে আসার পর, এটাই প্রমাণিত যে রাজস্থানে জঙ্গল্রাজ চলছে। আর রাজ্যের আইন শৃঙ্খলার উপর পুলিশ প্রশাসন আর সরকারের কোনও নিয়ন্ত্রণ নেই।”