Press "Enter" to skip to content

“রাজ্যপালের ঠ্যাং ভেঙে দিল্লী পাঠিয়ে দেব”- ভাইরাল উগ্র তৃণমূল কর্মীর হুমকিভরা ভিডিও



সোমবার সকাল থেকে বাংলার রাজনীতিতে বেশ হাওভোল্টেজ ড্রামা লক্ষ করা যায়। সকাল সকাল নারদা কান্ডের জেরে তৃণমূলের চার নেতাকে গ্রেফতার করে সিবিআই। ফিরহাদ হাকিম, শোভন, সুব্রত, মদনকে গ্রেফতারের পর তৃণমূল কর্মীরা ক্ষোভে ফেটে পড়ে। এমনকি মমতা ব্যানার্জী অবধি নিজাম প্যালেসে হাজির হন। দলের নেতাদের পাশে দাঁড়িয়ে মমতা ব্যানার্জী বলেন, আমাকেও গ্রেফতার করতে হবে।

অন্যদিকে তৃণমূলের কর্মীরা দফতরের বাইরে ভীড় জমা করতে শুরু করে। লকডাউন অমান্য করে জমায়েত হয় বিশাল ভিড় এবং শুরু করে ি। দফতরের সুরক্ষায় থাকা জওয়ানদের উপর পাথরবাজি করে তৃনমূল কর্মীরা।

তৃণমূল কর্মীদের এমন উপদ্রবের বেশকিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। নিজাম প্যালেসের সামনে ভীড় জমা হওয়ার সময় এমনি এক ভিডিও ভাইরাল হয়েছে যা নিয়ে বড়োসড় প্রশ্ন উঠতে শুরু হয়েছে। আসলে এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এক তৃণমূল কর্মী রাজ্যপালকে কুরুচিপূর্ণ ভাষায় হুঁশিয়ারি দিয়েছেন।

ভাইরাল ভিডিওতে তৃণমূল কর্মীকে বলতে দেখা যাচ্ছে, ” শুনুন আজ আমরা এখানে এসেছি কাল রাজ্যপালের অফিস ভাঙচুর হবে। রাজ্যপাল যদি ভাবে উনি সেখানে বসে মজা নেব, সেটা আমরা হতে দেব না।” তৃণমূল কর্মীকে আরো বলতে দেখা যাচ্ছে, “প্রয়োজন পড়লে রাজ্যপালের ঠ্যাং ভেঙে হাতে ধরিয়ে দিল্লী পাঠিয়ে দেব।” রাজ্যপালকে হুঁশিয়ারি দেওয়া এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

https://platform.twitter.com/widgets.js

অনেকে এই তৃণমূলকর্মীকে গ্রেফতার করার দাবি জানিয়েছেন। কোনো এক সংস্থার মুখোমুখি হয়ে উগ্র তৃণমূল কর্মী এই ধরনের মন্তব্য করেছেন বলে মনে করা হয়েছে।