Press "Enter" to skip to content

রাতারাতি কোটিপতি কেষ্ট, লটারি কেটে ১ কোটি টাকা পুরস্কার পেলেন অনুব্রত মণ্ডল

[ad_1]

কলকাতাঃ সহজেই বড়লোক হওয়ার স্বপ্ন দেখে অনেকেই লটারি কাটেন। অনেকেই আবার এই লটারির টিকিট বিক্রি করে নিজেদের সংসার চালান। লটারি ভারতে বৈধ ব্যবসা। এবং অনেক রাজ্যের সরকারই নিজেদের মতো করে লটারির সংস্থা চালায়। কিছু কিছু ক্ষেত্রে লটারি কেটে বড়লোক হতে দেখা গিয়েছে অনেককেই। আবার বেশীরভাগ মানুষকেই লটারি কেটে সর্বস্বান্ত হতে দেখাও গিয়েছে। আপনাদের আগেই বলে দিই যে, আমরা কোনভাবেই লটারি কাটাকে প্রশ্রয় দিচ্ছি না। আপনি নিজের রিস্কে এই কাজে নামবেন। সেখানে আমাদের কোনও দায় থাকবে না।

প্রায়শই সংবাদমাধ্যমে কখনও চায়ের দোকানদার, বা কখনও মৎস্যজীবী বা এমনই কিছু খেটে খাওয়া মানুষের লটারি জেতার খবর সামনে আসে। তবে ছোট খাটো পুরস্কার বাধলে তা জানা যায় না। একেবারে প্রথম পুরস্কার মানে ১ কোটি টাকা বাধলেই মানুষে জানতে পারে এবং সংবাদমাধ্যমেও তা প্রকাশিত হয়।

এবার এরকমই একজনের নাম সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে, যাকে আপনারা সবাই চেনেন এবং জানেনও। তিনি আর কেউ নন, তিনি হলেন বাংলা তথা বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। হ্যাঁ, ঠিকই শুনেছেন অনুব্রত মণ্ডল। জানা গিয়েছে যে, তিনি লটারি কেটে ১ কোটি টাকার পুরস্কার জিতেছেন।

অনার লটারি কাটার অভ্যাস আছে কী না, আর উনি আদৌ কোনোদিনও লটারি কেটেছেন কী না, তা আমাদের জানা নেই। তবে নাগাল্যান্ড ষ্টেট লটারির আজকের বিজেতাদের মধ্যে সবার উপরে অনার নাম রয়েছে। একটি ওয়েবসাইটে এদিনের লটারির পুরস্কার ঘোষণা হয়েছে। প্রথম পুরস্কার বেধেছে 77L 78020 এই নম্বরে।

ওয়েবসাইটে বিজেতার নাম আর ছবিও প্রকাশ করা হয়েছে। ছবিতে দেখতে পারা ব্যক্তিটিকে হুবহু অনুব্রত মণ্ডলের মতোই দেখতে। এছাড়াও প্রথম পুরস্কার প্রাপ্তের নামও দিয়েছে তাঁরা। অনুব্রত মণ্ডলকেই প্রথম পুরস্কার বিজেতা হিসেবে দেখানো হয়েছে সেখানে। আর বিজেতার বাড়ি বীরভূমে বলেও জানানো হয়েছে।

তবে এই অনুব্রত মণ্ডল আর তৃণমূলের নেতা অনুব্রত মণ্ডল একই ব্যক্তি কী না সেটা আমাদের পক্ষে জানা সম্ভব হয়নি। ওয়েবসাইটের তথ্য অনুযায়ী অনুব্রত মণ্ডলই এক কোটি টাকা জিতেছেন। কিন্তু এই অনুব্রত মণ্ডল আর তৃণমূলের অনুব্রত মণ্ডল একই কী না সেই নিয়ে কিছুটা সংশয় রয়েছে।

[ad_2]